129 টাকায় এখন আরো বেশি সুবিধা দিচ্ছে ভোডাফোন

1
423

গত ফেব্রুয়ারী মাসে ভোডাফোন 129 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যান লঞ্চ করার একটাই উদ্দেশ্য জিও-র 149 টাকার প্ল্যানকে টেক্কা দেওয়া। ভোডাফোনের এই প্ল্যানে তাদের জন্য এনেছিল যারা ফোনে অধিক সময় কথা বলতে পারে। কারণ এখানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলের সুযোগ পেত। তবে কোম্পানি এবার এই প্ল্যানের ডেটার পরিমানও বাড়ালো। এখন ভোডাফোনের 129 টাকার প্ল্যানে এয়ারটেলের 129 টাকার প্ল্যানের মতো সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোনের ১২৯ টাকা প্রিপেড প্ল্যান:

আগে ভোডাফোনের এই প্ল্যানের বৈধতা ছিল 28 দিন। 129 টাকা রিচার্জে গ্রাহকরা ফ্রি ন্যাশনাল রোমিংয়ের সাথে আনলিমিটেড কল করা সুযোগ পেত। আপনাদের জানিয়ে রাখি এই প্ল্যানে কোনো FUP লিমিট নেই। অর্থাৎ দিন বা সাপ্তাহিক কোনো লিমিট রাখা হয়নি এই প্ল্যানে। সাথে গ্রাহকরা 100 টি এসএমএস পেত। এছাড়াও দেওয়া হত 1.5 জিবি ডেটা। এই ডেটাটি 28 দিন ধরে ব্যবহার করা যেত।

তবে এবার থেকে এই প্ল্যানে 1.5 জিবি ডেটার পরিবর্তে 2 জিবি ডেটা পাওয়া যাবে। সাথে 300 টি এসএমএস দেওয়া হবে।বাকি সমস্ত সুবিধা আগের মতোই রাখা হয়েছে।

এয়ারটেল 129 টাকার প্ল্যান :

আগেই বলেছি এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড লোকাল ও এসটিডি কল করতে পারবে। এছাড়াও 2 জিবি ডেটা ও প্রতিদিন 100 এসএমএস পাবে। তবে এই প্ল্যানের আরেকটি আকর্ষণীয় দিক অবশ্যই বিনামূল্যে Airtel TV এবং Wynk Music সাবস্ক্রিপশন।

পড়ুন : ভোডাফোনের দুর্দান্ত অফার, ১৬ টাকায় ১ জিবি ডেটা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here