জিও GigaFibe কে হারাতে BSNL 100mbps স্পিডে অধিক ডেটা দিচ্ছে

0
400

জিও GigaFiber ভারতের বাজারে আসার খবর হতে হতেই ব্রডব্যান্ড মার্কেটে হুলুস্থূল বেঁধে গেলো। জিওকে হারাতে এখন বাকি কোম্পানিগুলো তাদের প্ল্যান বদলাতে শুরু করেছে। এছাড়াও আগের থেকে সস্তা প্ল্যান এনে কোম্পানিগুলো অধিক সুবিধা দেওয়ার চেষ্টায় আছে। সম্প্রতি BSNL তাদের Bharat Fiber এর দুটো প্ল্যান আপডেট করলো। এই প্ল্যানে এখন অধিক ডেটা দেওয়া হবে।

প্রথম প্ল্যানের মূল্য ছিল প্রতিমাসে 777 টাকা। এটি কোম্পানির প্রথম প্ল্যান ছিল যেখানে ব্যবহারকারীরা 500 জিবি ডেটা পেত। তবে এবার থেকে এই প্ল্যানে 600 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানের মূল্য বাড়িয়ে প্রতি মাসে 849 টাকা করা হয়েছে। এখানে 50 এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। 600 জিবি শেষ হওয়ার পর 2 এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে।

দ্বিতীয় প্ল্যানে প্রতিমাসে আগে 50 জিবি ইন্টারনেট দেওয়া হতো। এখন সে প্ল্যান বদলিয়ে প্রতিমাসে 55 জিবি ডেটা দেওয়া হবে। এই প্ল্যানে আপনি 100 এমবিপিএস স্পিডে ইন্টারনেট ডেটা পাবেন।55 জিবি শেষ হওয়ার পর 4 এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে।  এই প্ল্যানের আগে মূল্য ছিল 3,999 টাকা। তবে পরিবর্তন করে এখন তা 4,499 টাকা করা হয়েছে।

BSNL FTTH 750 জিবি প্ল্যান :

এখানে গ্রাহকরা একমাসে 750 জিবি ডেটা পাবে। এই প্ল্যানে আপনি 100 এমবিপিএস স্পিডে ইন্টারনেট ডেটা পাবেন। 750 জিবি শেষ হওয়ার পর 2 এমবিপিএস স্পিডে ইন্টারনেট পাওয়া যাবে। এই প্ল্যানের জন্য প্রতিমাসে 1277 টাকা দেওয়া লাগবে। তবে 12 মাসের জন্য প্ল্যানটি বেছে নিলে 12770 টাকা দিতে হবে। এখানেও আপনাকে 2 মাসের কোনো ফী দেওয়া লাগবে না।

পড়ুন : জিওর থেকে অনেক কমে দীর্ঘ মেয়াদি প্ল্যান আনলো BSNL

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here