স্যামসাং তাদের প্রথম রোটেটিং ক্যামেরা ফোন Galaxy A80 এই মাসেই ভারতে লঞ্চ করবে

0
328

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং কিছুদিন আগে তাদের A সিরিজের ফোন Galaxy A80 লঞ্চ করেছিল। এই ফোনটির জন্য ভারতীয় স্মার্টফোন প্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষারত। কারণ এই ফোনে স্যামসাং প্রথম রোটেটিং ক্যামেরা ব্যবহার করেছে। অর্থাৎ পিছনের ক্যামেরাই ঘুরে এসে সেলফির জন্য ব্যবহার হবে। এর আগে Asus 6Z ফোনে আমরা এই ক্যামেরা দেখেছিলাম। যে সব স্মার্টফোন প্রেমীরা এই ফোনের জন্য অপেক্ষা করেছিলেন, তাদের বলি আপনাদের অপেক্ষার দিন শেষ হয়ে আসছে। কারণ কোম্পানি ঘোষণা করেছে এই মাসেই ভারতে লঞ্চ করা হবে Samsung Galaxy A80। এই ফোনটি গতমাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছিল। আসুন এই ফোনের ফিচার ও সম্ভাব্য দাম জেনে নেই।

Samsung Galaxy A80 ফিচার :

এই ফোনে 6.7 ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে আছে। এটি স্যামসাংয়ের প্রথম ফোন যেখানে নতুন ইনফিনিটি ডিসপ্লে দেওয়া হয়েছে।ফোনটির পিছন দিকে থ্রিডি গ্লাস প্যানেল আছে। প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকমের নতুন প্রসেসর 730জি, 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ পাওয়া যাবে। এছাড়াও এই ফোনে সুপার ফাস্ট চারজিংয়ের সাথে 3,700 এমএএইচ ব্যাটারি আছে।

এই ফোনের পিছনে স্লাইডার ক্যামেরা দেওয়া হয়েছে যেটি সেলফির সময় ঘুরে যাবে। এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা পাবেন যার প্রথমটি এফ/2.2 অ্যাপারচারের সাথে 48 মেগাপিক্সেল,দ্বিতীয়টি 123 ডিগ্রী আলট্রাওয়াইড সেন্সরের সাথে 8 মেগাপিক্সেল এবং তৃতীয়টি ToF সেন্সর। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড 9 পাই।

Samsung Galaxy A80 দাম :

এই ফোনটিকে কালো,সোনালী ও সাদা রঙে পাওয়া যাবে। মনে করা হচ্ছে ভারতে Samsung Galaxy A80 -র দাম 45,000 টাকার কম হবে।

পড়ুন : 4 জুলাই শাওমি ভারতে লঞ্চ করছে Redmi 7 সিরিজের সবচেয়ে সস্তা ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here