20MP সেলফি ক্যামেরা ও দ্রুত প্রসেসরের সাথে আসছে Honor 9X

0
384

হুয়াওয়ের সাব ব্র্যান্ড অনার 23 জুলাই Honor 9X লঞ্চ করবে। কোম্পানি নিজে আজ এই কথা ঘোষণা করেছে। এই ফোন Honor 8X এর আপগ্রেড ভার্সন। অনার 9 এক্স ফোনে কিরিন 810  প্রসেসর থাকবে যা কিরিন 710 প্রসেসরের আপগ্রেড ভার্সন। আপাতত এই ফোনকে চীনে লঞ্চ করা হবে। চীনের মাইক্রো ব্লগিং সাইট Weibo তে প্রথম এই ফোনের ছবি পোস্ট করা হয়। আসুন দেখে নেই এই ফোনের ফিচার ও দাম।

Honor 9X সম্ভাব্য ফিচার:

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী অনার 9X ফোনে 6.5 ইঞ্চি বা 6.7 ইঞ্চি এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকবে। এই ফোনে কোম্পানির Kirin 710 এর আপগ্রেড ভার্সন Kirin 810 প্রসেসর দেওয়া হতে পারে। অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে।

মনে করা হচ্ছে সেটআপটি 24 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + 8 মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল লেন্স + 2 মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর, এভাবে সাজানো হবে। এছাড়াও থাকবে 20 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। 9X ফোনে 3,750 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক EMUI 9.0 অপারেটিং সিস্টেমে চলবে।

কয়েকটি রিপোর্টে দাবি করা হচ্ছে Honor 9X ফোনের সাথে Honor 9X Pro ও লঞ্চ করা হতে পারে। এই ফোনের ফিচারের কথা বললে এতে Kirin 980 SoC প্রসেসর থাকতে পারে। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকার সম্ভাবনা। যার প্রাইমারি সেন্সর হবে 48 মেগাপিক্সেল। ফোনটিতে 4,000 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এই দুটি ফোনের দাম কি হবে তা স্পষ্ট হয়নি।

পড়ুন : এবার Honor আনছে 5G ফোন, ঝড়ের গতিতে চলবে ইন্টারনেট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here