ডিশ টিভি ব্যবহার করেন? জেনে নিন কোম্পানির নতুন এই পরিষেবা সম্পর্কে

0
441

ডিশ টিভি তার ডিটিএইচ গ্রাহকদের জন্য পুনরায় লক-ইন পিরিয়ড শুরু করতে চান। ট্রাই-এর নির্দেশানুসারে যখন “যেমন চ্যানেল তেমন মূল্য” এই নীতিটি ঠিক হয় তখন থেকেই ডিটিএইচ অপারেটররা প্রচুর অফার দিতে শুরু করেন।এর মধ্যে লক-ইন পিরিয়ড হলো অন্যতম। ডিশ টিভি প্রথমেই এই প্লানটি তাদের আ-লা-কার্তে চ্যানেল এবং অ্যাডঅ-অন চ্যানেল-এর জন্য শুরু করে ।কিন্তু গ্রাহকদের প্রতিবন্ধকতার জন্য এই প্ল্যানটি বন্ধ হয়।বর্তমানে লক-ইন পিরিয়ড প্লানটি আবার চালু হতে চলেছে। এটি গ্রাহকদের আ-লা-কার্তে চ্যানেল এবং অ্যাড-অন চ্যানেল-এর মধ্যে পরিবর্তন করতে বাধা দেবে।

ডিশ টিভি তাদের প্রথম “লক-ইন পিরিয়ড” নির্দিষ্ট চ্যানেলগুলোর জন্য এপ্রিল মাসে বাজারে নিয়ে আসে। ডিটিএইচ অপারেটররা এই প্লানটি শুধুমাত্র খেলার চ্যানেল-এর জন্য নির্ধারণ করে।কিন্তু কিছু সময় পরেই এটি সব চ্যানেলের জন্য নির্ধারিত হয়। লক-ইন পিরিয়ড হল, আপনি যে চ্যানেলগুলি পছন্দ করবেন তার জন্য অন্ততপক্ষে 30 দিনের টাকা আপনাকে অগ্রিম প্রদান করতে হবে ।কিন্তু গ্রাহকদের অসুবিধার কারণে দুই সপ্তাহ পরেই এই লক-ইন পিরিয়ড প্যাকটি তুলে দেওয়া হয় ।এখন ডিটিএইচ প্রোভাইডাররা আ-লা-কার্তে চ্যানেলগুলোর জন্য এই প্যাক নতুন ভাবে আনতে চলেছে।
টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী জানা গেছে যে ,অপারেটররা এই লক-ইন প্ল্যানে আরো অনেক নতুন চ্যানেল যুক্ত করতে চলেছে। যেহেতু ডিশটিভিতে নিজের মতো চ্যানেল পছন্দ করা যায় সেহেতু টপ স্কোরার এইচডি, তেলেগু ,তামিল, সোয়াগত নর্থ ইস্ট এই 30 দিনের লক -ইন পিরিয়ডে যুক্ত হবে। এছাড়াও নিজস্ব খরচ ভুক্ত চ্যানেল যেমন সিনেপ্লেক্স এইচডি, সিএনবিসি আওয়াজ,সিএনবিসি প্রাইম এইচডি, সিএনবিসি Tv18, কালার্স এবং আরো কতগুলি চ্যানেল এই 30 দিনের লক-ইন পিরিয়ডে যুক্ত হবে ।গ্রাহকদের 30 দিন সময়সীমার আগেই এই প্যাকটি কার্যকরী অথবা বন্ধ করতে হলে তার আগেই নির্ধারিত মূল্য প্রদান অগ্রিম করতে হবে।

পড়ুন : Tata Sky, Dish TV, D2h আনলো নতুন প্ল্যান, 5 মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here