জিও আনলো অমরনাথ যাত্রীদের জন্য স্পেশাল প্ল্যান, আনলিমিটেড কলের সাথে পাওয়া যাবে ডেটা

0
209

পবিত্র অমরনাথ যাত্রায় যাওয়া যাত্রীদের জন্য রিলায়েন্স জিও স্পেশাল প্রিপেড প্ল্যান আনলো। নতুন এই প্ল্যানটির মূল্য 102 টাকা। এই প্ল্যানের সুবিধার কথা বললে এতে আনলিমিটেড কলের সাথে প্রতিদিন 500 এমবি ইন্টারনেট পাওয়া যাবে। এছাড়াও পাওয়া যাবে প্রতিদিন 100 টি করে এসএমএস। জিও-র এই অমরনাথ প্ল্যানের বৈধতা 7 দিন।

জম্মু কাশ্মীরের নিরাপত্তার জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত যাত্রীরা কেবল পোস্ট পেড কানেকশনই ব্যবহার করতো। অন্য রাজ্য থেকে আগত যাত্রীদের প্রিপেড প্ল্যান এখানে বৈধ হতো না। এখানে এসে যাত্রীদের বাড়িতে যোগাযোগ রাখার জন্য জম্মু কাশ্মির থেকে নতুন কানেকশন নিতে হতো। কিন্তু নতুন কানেকশন নিলেও সেটি কেবল যাত্রার সময় ব্যবহার করা যেত। তবে এখন থেকে রিলায়েন্স জিওর নতুন সিম 102 টাকা দিয়ে কেনা যাবে। যার বৈধতা 7 দিন। আপনি জম্মু কাশ্মীরের জিও রিটেলার থেকে সিম কিনতে পারবেন।

জিও 251 টাকার প্যাক :

এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাবে। যার বৈধতা 51 দিন। অর্থাৎ আপনি মোট 102 জিবি ডেটা পাবেন। এছাড়াও ক্রিকেট প্রেমীরা জিও ক্রিকেট প্লে-রও আনন্দ নিতে পারবে। জিও ক্রিকেট প্লে তে ম্যাচ সম্পর্কে অনুমান করে পয়েন্ট জেতার সুযোগ আছে। আপনি আপনার ফোনের মাই জিও অ্যাপ থেকে গেমটি খেলতে পারবেন।

পড়ুন : আবার জিও ধামাকা, দাম কমানো হলো এই প্ল্যানের

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here