চীনের প্রিমিয়াম স্মার্টফোন কোম্পানি ওয়ানপ্লাস কম দামে উন্নত ফিচারের ফোন আনার জন্য খ্যাত। খুব কম দিনে যেসমস্ত স্মার্টফোন কোম্পানি জনপ্রিয়তা পেয়েছে তাদের মধ্যে ওয়ানপ্লাসের নাম অবশ্যই থাকবে। কয়েক সপ্তাহ আগেই কোম্পানি এই বছরের দুটি ফোন Oneplus 7 ও Oneplus 7 Pro লঞ্চ করে। এই ফোন দুটিও কোম্পানির অন্যান্য ফোনের মতো যথেষ্ট সারা ফেলেছে। কিন্তু সম্প্রতি একটি খবরে চরম অস্বস্তিতে ওয়ানপ্লাস।

ঘটানো হলো রাহুল হিমালিয়ান নামে এক ব্যক্তি অভিযোগ করেছেন তার ওয়ানপ্লাসের ফোনে আগুন ধরে গেছে। তিনি জানিয়েছেন তার ফোন বন্ধই রাখা ছিল, হঠাৎ দেখেন ফোন থেকে ধোঁয়া বার হচ্ছে। রাহুল এও জানিয়েছেন সে বন্ধ অবস্থায় ফোনটি চার্জে বসিয়েছিলো। এই ঘটনা ঘটার পর সে ই-মেলের মাধ্যমে ওয়ানপ্লাসকে সমস্ত বিষয়টি জানিয়েছে।

রাহুলের অভিযোগ অনুসারে এই ঘটনা ঘটে 3 জুলাই রাত প্রায় 3.15 নাগাদ। এরপর সে ফোনটি জলের মধ্যে ডুবিয়ে রাখে। রাহুল দাবি করেছে ওইসময় ফোনটি জলে ডুবিয়ে না রাখলে হয়তো ফেটে যেত। আপনাকে জানিয়ে রাখি রাহুল ওয়ানপ্লাস ওয়ান ফোন ব্যবহার করতো।

রাহুল জানিয়েছে তার ফোন 5 বছরের পুরানো। সে আমাজন থেকে এই ফোনটি কিনেছিলো। এদিকে ইমেল পাওয়ার পর ওয়ানপ্লাস টুইটে জানিয়েছে, তারা এই ঘটনার উপর পূর্ণ তদন্ত করছে।

পড়ুন : 2307 টাকায় বাড়ি নিয়ে যান Oneplus 7 Pro

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here