জিওকে টেক্কা দিতে কম দামে নতুন প্ল্যান আনলো এয়ারটেল

0
443

জিও আসার পর থেকে প্রতিটি টেলিকম কোম্পানি বাধ্য হয়েছে তাদের প্ল্যানের পরিবর্তন করতে। নতুন নতুন প্ল্যান এনে গ্রাহক ধরে রাখার চেষ্টা করছে এয়ারটেল থেকে ভোডাফোন। বেশকিছুদিন ধরে এয়ারটেল তাদের পোস্টপেড প্ল্যানে পরিবর্তন আনছিলো। এবার তারা নতুন একটি প্রিপেড প্ল্যান লঞ্চ করলো। এই প্ল্যানে আনলিমিটেড কলের সাথে ডেটা ও পাওয়া যাবে। নতুন এই প্ল্যানের বৈধতা 28 দিন। আসুন জেনে নেই এয়ারটেলের নতুন প্ল্যান সম্পর্কে।

এয়ারটেল 148 টাকার প্ল্যানের সুবিধা:

এয়ারটেলের এই নতুন প্ল্যানের মূল্য 148 টাকা। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। যদিও এই প্ল্যানে কোনো FUP লিমিট ( দৈনিক ও সাপ্তাহিক) আছে কিনা তা জানা যায়নি। ভয়েস কলের সাথে গ্রাহকরা প্রতিদিন 100 এসএমএস পাবে। এই প্ল্যানে মোট 3 জিবি ডেটা দেওয়া হবে, যা 28 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। এছাড়াও গ্রাহকরা বিনামূল্যে Wynk মিউজিকের সাবস্ক্রিপশন পাবে।

এদিকে রিলায়েন্স জিও শুরু থেকেই 149 টাকার প্ল্যান এনেছিল। এই প্ল্যানের বৈধতাও 28 দিন। মনে করা হচ্ছে এয়ারটেল এই প্ল্যানকে টেক্কা দিতেই 148 টাকার নতুন প্ল্যান আনলো।

জিও 149 টাকার প্ল্যানের সুবিধা:

রিলায়েন্স জিওর এই প্ল্যানটি বাজারে ইতিমধ্যেই জনপ্রিয়তা লাভ করেছে।এই প্ল্যানের বৈধতাও 28 দিন।এখানে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডাটা পান ।অর্থাৎ 149 টাকায় মোট 42 জিবি ডাটা দেওয়া হয়।পাশাপাশি এই প্ল্যানে গ্রাহকরা সারা ভারতে আনলিমিটেড ভয়েস কলিং-এর সুবিধা পান।এছাড়াও প্রতিদিন 100 ফ্রি এসএমএস দেওয়া হয়।

পড়ুন : মাত্র 399 টাকায় 50Mbps স্পিডে আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে Hathway

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here