মাত্র 399 টাকায় 50Mbps স্পিডে আনলিমিটেড ইন্টারনেট দিচ্ছে Hathway

0
361

ধীরে ধীরে ব্রডব্যান্ডের বাজারে নিজেরদের আধিপত্য বিস্তার করছে Hathway। নতুন নতুন প্ল্যান ও অফার এনে গ্রাহক টানতে ব্যস্ত এই কোম্পানি। এবার তারা তাদের গ্রাহকদের জন্য LifeLong Binge অফার আনলো। এই অফারে প্রতিমাসে মাত্র 399 টাকায় আনলিমিটেড ইন্টারনেট পাওয়া যাবে। এখানে 50Mbps ইন্টারনেট স্পিড মিলবে। যদিও এরজন্য ওই গ্রাহককে প্রথমে 1999 টাকা ওয়ান টাইম নন রিফান্ডেবল রেজিস্ট্রেশন ফি দিতে হবে।

Hathway যদিও এই অফার এখন কেবল হায়দ্রাবাদের জন্য এনেছে। একে একে এই অফার সমস্ত রাজ্যে চালু করা হবে বলে কোম্পানি জানিয়েছে। টেলিকম টকের রিপোর্ট অনুসারে, এই প্ল্যানে 50Mbps স্পিডে ওয়েব সার্ফিং করা যাবে। নতুন এই প্ল্যানটি কোম্পানির Life Set Hai প্ল্যানের মতোই করা হয়েছে। যেখানে 349 টাকায় 50Mbps ইন্টারনেট স্পিড পাওয়া যেত।

মনে করিয়ে দেই হাথওয়ে, 100Mbps বা তারচেয়ে বেশি স্পিডে 2 মাসের অধিক ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য অ্যান্ড্রয়েড ভিত্তিক প্লে বক্স স্ট্রিমিং ডিভাইস দিচ্ছে। এটি গতবছর লঞ্চ করা হয়েছিল এবং এর দাম 2999 টাকা।

এদিকে রিলায়েন্স জিও ও এই মাসে সরকারিভাবে তাদের ব্রডব্যান্ড সার্ভিস, Jio Gigafiber লঞ্চ করতে পারে। এখন জিও গিগাফাইবার কে ভারতের একশোটা শহরে পরীক্ষামূলক ভাবে ব্যবহার করা হচ্ছে। গিগা ফাইবার এখন প্রিভিউ অফার হিসেবে গ্রাহকদের কাছে আনা হয়েছে। প্রিভিউ অফারে কোম্পানি মাসে 1100 জিবি ডেটা সহ 100mbps ও 50 Mbps দুই রকম ইন্টারনেট স্পিড দিচ্ছে। তিন মাসের জন্য আনা হয়েছে এই অফার।

জিও গিগফাইবার দাম :

প্রিভিউ অফারে দুরকম অপশন আছে – 4500 টাকা দিয়ে 100 এমবিপিএস স্পিডের ডুয়াল ব্যান্ড ওয়াইফাই রাউটার অথবা আড়াই হাজার টাকা দিয়ে 50 এমবিপিএস স্পিডের সিঙ্গেল ব্যান্ড ওয়াইফাই রাউটার । যা পরবর্তীতে আবার ফেরত পাবেন। যেহেতু এটি এখন পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে তাই আপনিও এটির ব্যবহার এর জন্য কোম্পানির সঙ্গে যোগাযোগ করতে পারেন।

লঞ্চিং এর আগে আরও জানা যাচ্ছে যে জিও গিগাফাইবার এর সাথে কোম্পানি টেলিফোন সার্ভিস ও জিও হোম টিভি নামে ডিটিএইচ সার্ভিস আনতে পারে। রিপোর্ট অনুযায়ী জিও ইউজাররা গিগাফাইবারের প্ল্যানের সাথে বাকি দুটি সার্ভিস আনুমানিক 600 টাকায় ব্যবহার করতে পারবেন।

পড়ুন : এয়ারটেলের নতুন প্ল্যানে 168 দিন পর্যন্ত আনলিমিটেড কল ও 10 জিবি ডেটা পাবেন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here