Realme 2 ব্যবহারকারীদের জন্য সুখবর, শীঘ্রই পাবেন ColorOS 6 আপডেট

0
332

গতমাসেই Realme 2 অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক ColorOS 6 বিটা আপডেট পেতে শুরু করেছিল। যদিও বিটা টেস্টিংএর আর দরকার নেই বলেই মনে করছে কোম্পানি। কারণ রিয়েলমি এই ফোনের জন্য স্টেবল ColorOS 6 আপডেট দিতে শুরু করেছে। নতুন এই আপডেটে বেশ কিছু ফিচার যুক্ত হবে যেমন- রাইডিং মোড, ন্যাভিগেশন গেসচার, অ্যাপ লঞ্চার। এছাড়াও এই আপডেটের সাথে জুন মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট প্যাচ ও পাবে।

গতকালই রিয়েলমি ফোরামে নতুন স্টেবল আপডেটের কথা ঘোষণা করা হয়। এই আপডেটের প্রধান দুটি সুবিধা হলো অ্যান্ড্রয়েড 9 পাই এবং অ্যান্ড্রয়েড সিকিউরিটি আপডেট প্যাচ। এছাড়াও জানা গেছে ডিফল্ট UI থিম ও নোটিফিকেশন শেডে পরিবর্তন আসবে।

গতমাসে কোম্পানি Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক ColorOS আপডেটে দিয়েছিলো। আপনি যদি Realme 2 Pro ব্যবহারকারী হোন তবে আপনার ফোনের সেটিং অপশনে গিয়ে নতুন আপডেট চেক করুন। কারণ কোম্পানি জানিয়ে দিয়েছে ভারতের Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দেওয়া শুরু হয়েছে। অর্থাৎ আপনি যদি এখনো আপডেট না পেয়ে থাকেন তবে কয়েকদিনের মধ্যে পেয়ে যাবেন।

অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক ColorOS আপডেটের ফাইল সাইজ 2 জিবি, যেটি ওয়াইফাইয়ের মাধ্যমে ডাউনলোড করতে হবে। আপডেটের আগে অবশ্যই আপনার ফোনের ব্যাকআপ নিয়ে রাখবেন। কারণ এধরনের আপডেটের সময় ফোন থেকে ডেটা ডিলিট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

পড়ুন : Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here