64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Xiaomi-র এই ফোন

0
330

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি এই মাসে তাদের তৃতীয় 48 মেগাপিক্সেল ক্যামেরা ফোন Redmi K20 Pro লঞ্চ করবে। এর আগে কোম্পানি তাদের নোট 7 সিরিজের, Redmi Note 7S এবং 7 Pro তে এই সেন্সর দিয়েছিলো। এখনো পর্যন্ত 48 মেগাপিক্সেল ক্যামেরার সাথে সবচেয়ে সস্তা ফোন হলো এই রেডমি নোট 7 এস। সম্প্রতি একটি রিপোর্ট অনুযায়ী কোম্পানি তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Mi Mix 4 এ 64 মেগাপিক্সেল ক্যামেরা দিতে পারে। এই মি মিক্স 4 ফোনে Sony-র 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করা হতে পারে।

এরআগেও একটি রিপোর্ট সামনে এসেছিলো যেখানে বলা হয়েছিল, শাওমি তাদের পরবর্তী ফোনে স্যামসাং এর 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেবে। তবে শাওমি Sony-র 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করায় হয়তো প্রতিদ্বন্দ্বী রিয়েলমি স্যামসাং এর 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করবে।

শাওমির প্রোডাক্ট ম্যানাজার, ওয়াং টং চীনা মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে স্যামসাং সেন্সর না ব্যবহার করার কথা পরিষ্কার জানিয়ে দিয়েছে। তিনি জানান 64 মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহারের ফলে Mi Mix 4 এখনকার দিনের সেরা ক্যামেরা ফোনে পরিণত হবে।

Mi Mix 4 ফোনের সম্ভাব্য ফিচারের কথা বললে এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে। এই ফোনটিকে ‘Hercules’ ডাকনামে প্রচার করা হবে। ক্যামেরার কথা বললে এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যার প্রাইমারি সেন্সর হবে 64 মেগাপিক্সেল। এছাড়াও এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের সাথে আসবে।

পড়ুন : নোকিয়ার এই ফোন দশ হাজার টাকা কমে 6999 টাকায় পাওয়া যাচ্ছে

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here