কম দামে 7 টি প্রিন্টার লঞ্চ করলো Epson

0
320

ভারতে প্রিন্টারের বাজারে একটি জনপ্রিয় নাম Epson । বাজেট থেকে প্রিমিয়াম, বিভিন্ন দামে ইপসন আমাদের জন্য অত্যাধুনিক ফিচারের সাথে প্রিন্টার নিয়ে আসে। কোম্পানিটি বেশ কিছু বছর ধরে L সিরিজের প্রিন্টার আমাদের কাছে এনে উপস্থিত করছিলো। গত সোমবার তারা আরো 7 টি প্রিন্টার ভারতে লঞ্চ করলো। এই সব প্রিন্টারগুলোই ‘ মনোক্রোম ইকোট্যাংক ‘ প্রিন্টার, যাদের ভারতে দাম 15,000 টাকা থেকে 27,000 টাকা পর্যন্ত। কোম্পানি খুব শীঘ্রই এই প্রিন্টারগুলির মডেল নাম্বার ও দাম ঘোষণা করবে।

কোম্পানি এই প্রিন্টারগুলো সম্পর্কে বলতে গিয়ে জানিয়েছে, সবকটি প্রিন্টার ব্যাবসার জন্য বানানো হয়েছে। যারা খুব কম খরচে প্রিন্ট চায় তাদের প্রথম পছন্দ হবে এই প্রিন্টারগুলো। কোম্পানির দাবি অনুযায়ী এক একটি প্রিন্ট হতে প্রায় 12 পায়সা খরচ হবে। কোম্পানি এও বলেছে, এই ‘মনোক্রোম ইকোট্যাংক’ প্রিন্টারে মনো লেজার প্রিন্টারের তুলনায় 23 গুন্ কম খরচ হয়।

এই প্রিন্টারগুলো 120 ml রিফিল ইংক বোতলের সাথে এসেছে। যা সাহায্যে প্রায় 2,000 থেকে 6,000 পেজ প্রিন্ট করা যায়। এই লাইনের প্রিন্টারে ওয়াই-ফাই, ইউএসবি, ইথারনেট কানেক্টিভিটি, প্রিন্টার কমান্ড ল্যাঙ্গুয়েজে প্রভৃতি ফিচার দেওয়া হয়েছে। এই প্রিন্টারগুলো 3 বছরের ওয়ারেন্টি বা 50,000 প্রিন্ট পর্যন্ত কোম্পানি পরিষেবা দেবে।

পড়ুন : ল্যাপটপ, ক্যামেরা বা ফোন কিনবেন ? ফ্লিপকার্ট দিচ্ছে 19000 টাকা পর্যন্ত ছাড়

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here