জিওকে হারাতে নতুন প্ল্যান এয়ারটেলের, 100 টাকার কমে পান আনলিমিটেড কল ও 2GB ডেটা

0
436

ভারতের টেলিকম কোম্পানিগুলো এখন গ্রাহক ধরার প্রতিযোগিতায় নেমেছে। লোভনীয় সব প্ল্যান ও অফার এনে সব কোম্পানি চাইছে একজন অন্যজনকে ছাপিয়ে যেতে। তবে এতদিন জিও যে সমস্ত প্ল্যান লঞ্চ করেছিল তার সমান সুবিধা তো দূর, ধারেকাছে ঘেঁষতে পারছিলোনা অন্য কোম্পানিগুলো। যদিও এয়ারটেল সবরকম ভাবে চেষ্টা করছিলো জিওকে হারাতে। এবার তারা মাসিক প্ল্যানে জিওর থেকে কম মূল্যে একই সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে নতুন প্ল্যান লঞ্চ করলো।

এয়ারটেলের এই নতুন প্ল্যানের মূল্য 97 টাকা। এর আগেও এয়ারটেল 97 টাকার একটি প্ল্যান এনেছিল। যেখানে 1.5 জিবি ডেটা ও 350 মিনিট ভয়েস কলের জন্য পাওয়া যেত। যদিও পরে এই প্ল্যান বন্ধ করে দেওয়া হয়। এখন 97 টাকায় আনলিমিটেড কলের সাথে 2GB ডেটা দেওয়া হবে। সাথে দেওয়া হবে প্রতিদিন 100 টি করে এসএমএস । এয়ারটেলের নতুন প্ল্যানের বৈধতা 14 দিন।

আমরা জানি রিলায়েন্স জিও ও 98 টাকার প্ল্যান লঞ্চ করেছিল। এই প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে আনলিমিটেড ভয়েস কলের সাথে 2 জিবি ইন্টারনেট ডেটা পাওয়া যায় । এছাড়াও 300 টি এসএমএস দেওয়া হয়।

পড়ুন : ১০০ টাকার কমে জিওর এই প্ল্যানগুলোতে পাবেন ডেটা ও আনলিমিটেড কল

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here