সামনে এলো Samsung Galaxy M30s এর ছবি, দেখে নিন কি থাকবে এই ফোনে

0
1637

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং এইবছরের শুরুতেই তাদের গ্যালাক্সি M সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজে কোম্পানি ইতিমধ্যেই Samsung Galaxy M10, M20, M30, M40 লঞ্চ করেছে। এরমধ্যে Samsung Galaxy M30 বিশেষ জনপ্রিয়তা পেয়েছে এর ট্রিপল রিয়ার ক্যামেরা ও 5000mAh এর শক্তিশালী ব্যাটারি থাকার জন্য। এবার কোম্পানি এই ফোনটির আপগ্রেড ভার্সন লঞ্চ করতে চলছে। রিপোর্ট অনুযায়ী নতুন ভার্সনটির নাম হবে Galaxy M30s ।

সম্প্রতি এই ফোনটির একটি ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। যেখানে দেখা যাচ্ছে M30 এর ট্রিপল রিয়ার ক্যামেরার জায়গায় এই ফোনটির ক্যামেরা মডিউলের জায়গা অনেকটা ছোট। আর সেই কারণেই কয়েকটি রিপোর্টে বলা হয়েছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরার জায়গায় ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও জানা যাচ্ছে নতুন ভ্যারিয়েন্টে প্রাইমারি সেন্সর হাই রেজল্যুশনের হবে। এছাড়াও সেকেন্ডারি সেন্সর টেলিফোটো বা আলট্রা ওয়াইড এঙ্গেল হতে পারে। এছাড়াও এই ডিভাইসে ইউএসবি টাইপ সি পোর্ট এবং 3.5mm ইউনিভার্সাল হেডফোন জ্যাক রয়েছে।

প্রি প্রোডাকশন ইউনিটের এই ছবিতে ফোনটির রিয়ার ক্যামেরা ও ডিজাইনই শুধু দেখা গেছে। এই ফোনটির নিচের দিকে স্পিকার গ্রিল থাকবে। এই ফোনটি নীল ও কালো রঙে আসবে। এই ফোনের সম্ভাব্য ফিচারের কথা বললে এতে 6.4 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে। তবে আকর্ষণীয় দিক হলো Galaxy M30s ফোনে প্রসেসর আরো উন্নত হবে। এই ফোনে Exynos 7904 চিপসেটের জায়গায় শক্তিশালী Exynos 9610 প্রসেসর থাকবে।

আমরা জানি স্যামসাং গ্যালাক্সি A50 ফোনেও Exynos 9610 প্রসেসর দেওয়া হয়েছিল। এই ফোনে 4 জিবি র‌্যাম ও অ্যান্ড্রয়েড 9 পাই এর সাথে আসবে। এছাড়াও স্যামসাং Galaxy M30s ফোনে 64/128 জিবি স্টোরেজ দেওয়া হতে পারে। এই ফোনের দাম Samsung Galaxy M30 ও M40 এর মধ্যে হবে।

পড়ুন : 1.5 কোটি বিক্রি হলো Honor এর এই ফোন, জেনে নিন নাম ও ফিচার

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here