BSNL আনলো নতুন প্ল্যান, 186 টাকায় রোজ 2 জিবি ইন্টারনেট ডেটা

0
495

সরকারি টেলিকম কোম্পানি BSNL তাদের গ্রাহক বাড়ানোর জন্য লাগাতার নতুন নতুন প্ল্যান লঞ্চ করছে। রিলায়েন্স জিও ও অন্যান্য টেলিকম কোম্পানিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে গতমাসে বিএসএনএল আকর্ষণীয় কিছু প্ল্যান বাজারে এনেছিল। তবে শুধু নতুন প্ল্যান আনা নয়, কোম্পানি পুরানো প্ল্যানগুলোকেও ঢেলে সাজাচ্ছে। এখন এইসব প্ল্যানে অনেক বেশি ডেটা বা অন্যান্য সুবিধা দেওয়া হচ্ছে। কোম্পানি সম্প্রতি 186 টাকা ও 187 টাকার দুটি প্ল্যান আপডেট করে অনেক বেশি সুবিধা দেওয়ার ঘোষণা করেছে। আসুন জেনে নেই এই দুই প্ল্যানে এখন কি সুবিধা পাওয়া যাবে।

বিএসএনএল 186 টাকার প্ল্যানে এলো পরিবর্তন:

এই প্ল্যান পরিবর্তন করার পর এখন 1 জিবি ডেটার জায়গায় 2 জিবি ডেটা প্রতিদিন পাওয়া যাবে। ভয়েস কলের কথা বললে এতে কোনো পরিবর্তন আনা হয়নি। এই প্ল্যানের বৈধতা 28 দিন। যেখানে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সাথে রোজ 100 টি এসএমএস পাওয়া যাবে। দিল্লী ও মুম্বাই ছাড়া আর সমস্ত সার্কেলে এই প্ল্যানটি উপলব্ধ।

বিএসএনএল 187 টাকার প্ল্যানে আনলো পরিবর্তন:

দিল্লী ও মুম্বাই ছাড়া BSNL গ্রাহকরা এই প্ল্যানে 28 দিনের বৈধতার সাথে আনলিমিটেড লোকাল, এসটিডি ও রোমিং কলের সুবিধা পেত। তবে এবার থেকে দিল্লী ও মুম্বাই তেও এই প্ল্যানটি বৈধ হবে। এই প্ল্যানেও রোজ 2 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়াও প্রতিদিন 100 টি এসএমএস পাওয়া যাবে।

পড়ুন : BSNL এর বাম্পার অফার, প্রতিদিন বিনামূল্যে পান 2.2 জিবি ডেটা

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here