মাইক্রোম্যাক্স লঞ্চ করলো অ্যান্ড্রয়েড টিভি, দাম শুরু 13,999 টাকা থেকে

0
215

দেশীয় ইলেকট্রনিক ব্র্যান্ড, মাইক্রোম্যাক্স ইনফরম্যাটিকস লিমিটেড মঙ্গলবার গুগল সার্টিফাইড একটি অ্যান্ড্রয়েড টিভি সিরিজ লঞ্চ করেছে। যার দাম শুরু হয়েছে 13,999 টাকা থেকে। এই অ্যান্ড্রয়েড টিভিগুলো 32 ইঞ্চি (80 সেমি), 40 ইঞ্চি (102 সেমি) এবং 43 ইঞ্চি (109 সেমি) বিকল্পের সাথে এসেছে , যার আসপেক্ট রেশিও 16 : 9 ।

মাইক্রোম্যাক্স জানিয়েছে যে টিভি ব্যবহারকারীরা Google এর অফিসিয়াল প্লে স্টোর, গেমস, মুভি এবং মিউজিক অ্যাক্সেস পাবে। ক্রোমকাস্টের সাথে তৈরী করা এই অ্যান্ড্রয়েড টিভিতে ভয়েস ইনাবেল সার্চের সাথে গুগল অ্যাসিস্ট্যান্টও আছে।

এর পাশাপাশি, মাইক্রোম্যাক্স তাদের প্রোডাক্টের সংখ্যা বাড়াতে 10,999 টাকা থেকে শুরু, সম্পূর্ণ স্বয়ংক্রিয় লোডিং ওয়াশিং মেশিন লঞ্চ করেছে। মাইক্রোম্যাক্স ইনফরম্যাটিক্সের পরিচালক রোহান আগরওয়াল এক বিবৃতিতে বলেন, গুগল সার্টিফাইড অ্যান্ড্রয়েড টিভি তাদের জন্য যারা অনেক আকর্ষণীয় ফিচারের সাথে জীবনে আনন্দ উপভোগ করতে চায়। আবার সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয় ওয়াশিং মেশিন লঞ্চ করার উদ্দেশ্য দৈনিক কাজ সহজে সম্পন্ন করা।

আপনাকে জানিয়ে রাখি 11 জুলাই অ্যান্ড্রয়েড টিভি এবং 15 জুলাই ওয়াশিং মেশিন ফ্লিপকার্ট থেকে কেনা যাবে।

পড়ুন : টিভি কিনবেন ? মাত্র 7,499 টাকা থেকে 6 টি স্মার্ট টিভি লঞ্চ হলো

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here