আজ ভারতে লঞ্চ হলো Tecno Phantom 9। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে ডুয়াল সেলফি ফ্ল্যাশ, 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ডট নচ পাওয়া যাবে। তবে এই ফোনের বিশেষ আকর্ষণ এই যে টেকনো ফ্যান্টম 9 ভারতে লঞ্চ হওয়া সবচেয়ে কমদামি ফোন। এই ফোনটি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। আসুন এই ফোনের ফিচার ও দাম জেনে নেই।

Tecno Phantom 9 দাম:

ভারতে টেকনো ফ্যান্টম 9 এর দাম রাখা হয়েছে 14,999 টাকা। এই দাম ফোনটির 6 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজের। এই ফোনটি 17 জুলাই ফ্লিপকার্টে পাওয়া যাবে। এই ফোনের সাথে কোম্পানি 111 অফার ও পেশ করেছে। এই অফারে গ্রাহকরা 6 মাস পর্যন্ত ওয়ান টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, 100 দিনের ফ্রি রিপ্লেসমেন্ট ও 1 মাস এক্সটেন্ড ওয়ারেন্টি পাবে।

Tecno Phantom 9 ফিচার:

টেকনো ফ্যান্টম 9 ফোনে 6.4 ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজ্যুলেশন 1080×2340 পিক্সেল। অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক HiOS 5.0 অপারেটিং সিস্টেমে চলা এই ফোনে মিডিয়াটেক হেলিও P35 প্রসেসর, 6 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ আছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার জন্য এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাইমারি সেন্সর 16 মেগাপিক্সেল, সেকেন্ডারি সেন্সর 8 মেগাপিক্সেল এবং তৃতীয় সেন্সর 2 মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে 32 মেগাপিক্সেল এআই ক্যামেরা আছে। এছাড়াও এই ফোনে 3030mAh ব্যাটারি দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর, পোর্ট্রেট মোড, বিউটি, এআর মোড, অ্যানিমোসিটি, ওয়াইড সেলি, বোকেহ, প্যানোরামা এবং গুগল লেন্সের মতো ইমেজিং ফিচার পাওয়া যাবে।

পড়ুন : 1000 টাকা ছাড়ে Realme 3 Pro ও Realme C2 বিশেষ অফারের সাথে কেনার সুযোগ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here