বাজার ধরতে দুর্দান্ত অফার BSNL এর, বিনামূল্যে আমাজন প্রাইম সাথে ক্যাশব্যাক

0
744

সরকারি টেলিকম কোম্পানি বিএসএনএল এখন ঋণের দায়ে ধুঁকছে। বছরের পর বছর ক্ষতির মুখে পড়ায় পরিস্থিতি এতটাই জটিল হয়েছে যে বেশ কয়েকমাস কর্মচারীরা বেতন পর্যন্ত পায়নি। তবু গ্রাহক ধরে রাখতে বদ্ধপরিকর এই কোম্পানি। আপনি যদি বিএসএনএল এর গ্রাহক হোন, তবে আপনার জন্য কোম্পানি বিশেষ একটি অফার এনেছে। এই অফারে Amazon Prime বিনামূল্যে পাওয়া যাবে। আমরা জানি এর আগে আর এক টেলিকম কোম্পানি, এয়ারটেল ও বিনামূল্যে আমাজন প্রাইম মেম্বারশিপ দিচ্ছিলো। বিএসএনএল এর এই সাবস্ক্রিপশনে প্রাইম ভিডিও ও প্রাইম মিউজিকও বিনামূল্যে পাওয়া যাবে।

নতুন ও পুরানো সমস্ত গ্রাহক পাবেন সুবিধা:

রিপোর্ট অনুসারে বিএসএনএল তাদের গ্রাহকদেরকে ব্রডব্যান্ড প্ল্যানের সাথে একবছরের Amazon Prime মেম্বারশিপ বিনামূল্যে দিচ্ছে। এই অফারের সুবিধা ভোগ করতে পারবে নতুন ও পুরানো সমস্ত গ্রাহক। এর আগে আমাজন থেকে জানা গিয়েছিলো ভারত ফাইবারের সেইসব গ্রাহক বিনামূল্যে মেম্বারশিপ পাবে যারা 745 বা তার বেশি মূল্যের কোনো প্যাক চয়ন করবে।

499 টাকার উপরের প্ল্যানে পাওয়া যাবে মেম্বারশিপ:

অ্যামাজনের প্রাইম অফারের সাথে গ্রাহকরা প্রাইম ভিডিও, প্রাইম মিউজিক ও বিনামূল্যে দ্রুত প্রোডাক্ট ডেলিভারির সুবিধা পাবে। রিপোর্ট অনুসারে প্রাইম মেম্বারশিপ পাওয়ার জন্য গ্রাহকদেরকে 499 টাকার 12 মাসের প্ল্যান বেছে নিতে হবে।

15 থেকে 25% মিলবে ক্যাশব্যাক:

কোম্পানি জানিয়েছে 499 টাকার প্ল্যানের উপর 15% ক্যাশব্যাক দেওয়া হবে। আবার 499 থেকে 900 টাকার প্ল্যানে 20% এবং 900 টাকার উপরের প্ল্যানে 25% ক্যাশব্যাক পাওয়া যাবে।

পড়ুন : BSNL আনলো নতুন প্ল্যান, 186 টাকায় রোজ 2 জিবি ইন্টারনেট ডেটা

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here