গুগল ডিলিট করেছে এই 15 টি অ্যাপ, আপনার ফোনে থাকলে এক্ষুনি সরান

0
652

সম্প্রতি জানা গেছে ভারতের প্রায় 1.5 কোটি মোবাইল এজেন্ট স্মীথ নামক একটি ম্যালওয়্যার দ্বারা আক্রান্ত হয়েছে। চেকপয়েন্টের একটি বিবৃতিতে জানা গেছে, এই ম্যালওয়ারটি এজেন্ট স্মিথ পরিচয় নিয়ে, মোবাইলের অনেক রিসোর্সকে কাজে লাগিয়ে ভুয়ো বিজ্ঞাপন পাঠায় আর্থিক লাভের জন্য। কিন্তু এর সবথেকে বড় ক্ষতিকারক দিক হল ব্যাংকের গুরুত্বপূর্ণ নথি চুরি ও নজরদারি করা”।

গুগল যদিও ইতিমধ্যেই এই ধরণের ম্যালওয়্যার যুক্ত অ্যাপকে সরিয়ে ফেলেছে, কিন্তু আপনার ফোনে যদি এই অ্যাপগুলো থাকে তাহলে আপনারও উচিত সেগুলো ডিলিট করা। আসুন দেখে নেই কোন 16 টি অ্যাপ গুগল রিমুভ করলো।

এই 16 টি অ্যাপকে এক্ষুনি ডিলিট করুন:

Kiss Game: Touch Her Heart, Rabbit Temple, Clash of Virus, Ludo Master – New Ludo Game 2019 For Free, Girl Cloth Xray Scan Simulator, Star Range, Blockman Go: Free Realms & Mini Games, Crazy Juicer – Hot Knife Hit Game & Juice Blast, Sky Warriors: General Attack, Bio Blast – Infinity Battle Shoot virus, Shooting Jet, Photo Projector, Gun Hero — Gunman Game for Free, Cooking Witch, Color Phone Flash – Call Screen Theme ।

পড়ুন : করুন এই কাজ, লোকেশন হিস্ট্রি সহ গুগল সেভ রাখবেনা আপনার কোনো তথ্য

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here