আপনার দৈনন্দিন জীবনের সঙ্গী হতে গুগল ম্যাপ যুক্ত করলো এই তিনটি ফিচার

0
311

গুগল ম্যাপ ভারতীয় ইউজারদের জন্য তিনটি নতুন ফিচার নিয়ে এলো । তারা এক্সপ্লোর ট্যাবটিকে রি ডিজাইন করলো এবং যোগ করলো “For you” বাটনের সাথে “dining offer” । যেটা সাহায্য করবে রেস্টুরেন্ট খুঁজে বার করতে। আপডেটের অংশ হিসেবে এক্সপ্লোর ট্যাবে সাতটি নতুন শর্টকাট যুক্ত করা হয়েছে। যেমন রেস্টুরেন্ট, পেট্রোল পাম্প, এ টি এম, বিভিন্ন অফার, শপিং , হোটেল এবং কেমিস্টের দোকান। মেশিন লার্নিং পদ্ধতি ব্যবহার করে গুগল ম্যাপ নিজে থেকেই প্রত্যেক শহরে এই ক্যাটাগরির সব বেছে নেবে।

গুগল ম্যাপের ইউজাররা এখন তাদের আশেপাশের অঞ্চল সার্চ করতে পারবে শুধুমাত্র “Explore Nearby” অপশনের পাশে তীরে ক্লিক করে। এছাড়া ভারতের কোনো শহরের নাম দিয়ে তার সম্বন্ধেও জানা যাবে। “For You” ট্যাবটি ইউজারকে তার পছন্দের রেস্টুরেন্ট, ট্রেন্ডিং প্লেস ইত্যাদি সমন্ধে তথ্য প্রদান করবে। একদম প্রথমে ইউজার যখন প্রথম এই ফিচার টি চালু করবে তখন তাদের সেই সমস্ত জায়গা বেছে নিতে হবে যাতে তাদের আগ্রহ আছে। তারপর থেকে প্রয়োজনীয় আপডেট এবং তথ্য দেবে গুগল ম্যাপই ।

ইউজাররা এখন কোনো বিজনেস এবং বিজনেস সংক্রান্ত প্রয়োজনীয় আপডেট পাবেন। এর ফলে তারা তাদের প্রয়োজনীয় বিজনেস কে ফলো করতেও পারবেন। গুগল ম্যাপের অফার সেকশনে ইউজাররা ভারতের জনপ্রিয় 11 টি শহরের বিভিন্ন দোকান থেকে অফার পাবেন। এটি ব্যবহার করার জন্য শুধুমাত্র এক্সপ্লোর ট্যাবের অফার শর্টকাট ক্লিক করলেই হবে। গুগল ম্যাপের ইউজাররা এক্সক্লুসিভ এক্সেস পাবেন Eazydiner prime অফারে 15 দিনের জন্য যা 11 ই জুলাই থেকে শুরু হবে। এতে 1500 এর বেশি রেস্টুরেন্ট যোগ দিয়েছে যাতে পাওয়া যাবে 25% এর বেশি ছাড়। এই অফার পাওয়ার জন্য ইউজারদের শুধুমাত্র “Exclusive” ট্যাবটিকে খুঁজে প্রেস করতে হবে।

পড়ুন : গুগল ম্যাপে এবার থেকে জানতে পারবেন দুর্ঘটনাপ্রবণ অঞ্চল ও গাড়ির গতিবেগের রিপোর্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here