ভোডাফোন আইডিয়া গ্রাহক? এবার থেকে পাবেন অতিরিক্ত ডেটা

0
621

টেলিকম কোম্পানিদের মধ্যে গ্রাহক ধরার লড়াইয়ে নিজেদেরকে সামিল করতে ভোডাফোন আইডিয়া, এয়ারটেলের দেখানো পথে হাঁটলো। তারা এবার 399 টাকা এবং 499 টাকার প্ল্যানে অতিরিক্ত ডেটা অফার করার সিদ্ধান্ত নিলো। আপনাকে জানিয়ে রাখি ভোডাফোন 399 টাকার প্ল্যানে ও আইডিয়া 499 টাকার প্ল্যানে এই অফার দিচ্ছে। এই ধরণের সুবিধা এর আগে এয়ারটেল 399 টাকা এবং 448 টাকার প্ল্যানে দেওয়া শুরু করেছিল। যেখানে দৈনিক ডেটার সাথে 400 এমবি অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

Vodafone এর 399 টাকা প্ল্যান :

এই প্ল্যানে আগে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যেত। তবে এখন রোজ 1.4 জিবি ডেটা মিলবে। এরসাথে আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধাও পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা প্রতিদিন 100 এসএমএস পাবে যার বৈধতা 84 দিন।

Idea-র 499 টাকার প্ল্যান :

এই প্ল্যানে প্রতিদিন আগে 2 জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হতো। তবে তা পরিবর্তন করে কোম্পানি 2.4 জিবি ডেটা দেওয়ার ঘোষণা করলো। এর সাথে আনলিমিটেড কল বা এসএমএস এর সুবিধা পাওয়া যাবে। অতিরিক্ত ডেটা বেনিফিট শুধুমাত্র মোবাইল অ্যাপের মাধ্যমে পাওয়া যাবে। এই সুবিধা পেতে My Vodafone app এবং My Idea-Recharge and Payment অ্যাপ ব্যবহার করতে হবে।

পড়ুন : 129 টাকায় এখন আরো বেশি সুবিধা দিচ্ছে ভোডাফোন

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here