হাতের মধ্যে থাকা অবস্থাতে আগুন ধরলো আইফোনে, চরম অস্বস্তিতে অ্যাপল

0
162

ক্যালিফোর্নিয়ার 11 বছরের এক নাবালিকা সম্প্রতি দাবি করেছে তার আইফোনে আগুন ধরে গেছে। কায়লা রামোস নামে ওই নাবালিকা জানিয়েছে, সে আইফোন 6 ব্যবহার করতো। ঘটনা ঘটার সময় ফোনটি তার হাতের মধ্যেই ছিল। হঠাৎ সে গরম অনুভব করে এবং সাথে সাথে ফোনটি ছুঁড়ে ফেলে দেয়। ওই নাবালিকা আরো জানিয়েছে যে সে এই ফোন ইউটিউব ভিডিও দেখার জন্য ব্যবহার করতো।

কায়লার মা, মারিয়া আড্ডা জানিয়েছেন এরপর সে অ্যাপল কোম্পানির সাথে যোগাযোগ করে এবং ফোনটিকে সার্ভিস সেন্টারে পাঠিয়ে দেয়। এরপর কোম্পানি নতুন একটি iPhone 6 তাদেরকে পাঠিয়ে দেয় এবং তদন্তের আশ্বাসও দেয়। তবে এব্যাপারে অ্যাপল প্রকাশ্যে কোনো মন্তব্য করেনি।

যদিও অ্যাপল আগেই জানিয়েছিল আইফোনে আগুন ধরার জন্য অনেক কারণ থাকতে পারে। এরমধ্যে প্রধান কারণ হতে পারে বাজার থেকে কেনা স্মার্ট চার্জার। দাম বেশি হওয়ার কারণে অনেক আইফোন ব্যবহারকারী এই কাজ করে থাকে। যদিও কায়লা রামোসের কথা অনুযায়ী সে কোনোদিন এইধরণের চার্জার ব্যবহার করেনি।

এটা প্রথমবার নয় যখন আইফোনে আগুন ধরেছে। এর আগেও কয়েকটি ঘটনা সামনে এসেছিলো যেখানে এই একই দাবি করা হয়েছিল। আমেরিকার একজন অভিযোগ করেছিলেন যে তার ফোন বালিশের নিচে রাখা অবস্থায় আগুন ধরে যায়। এছাড়া 2 বছর আগে একটি ভাইরাল ভিডিওতেও আইফোনের আগুন ধরার ঘটনা দেখানো হয়েছিল।

পড়ুন : অগাস্ট মাস থেকে পাওয়া যাবে ভারতে তৈরী হওয়া আইফোন

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here