এই আইফোনগুলো আর পাওয়া যাবেনা ভারতে

0
211

আমেরিকার গ্যাজেট কোম্পানি, অ্যাপেল ভারতে আইফোনের চারটি মডেলের বিক্রি বন্ধ করলো। এই চারটি মডেল হলো iPhone SE, 6, 6Plus and 6sPlus । রিপোর্ট অনুযায়ী ভারতের বাজারে এতো কমে কোনো আইফোন রাখতে চাইছেনা কোম্পানি। প্রিমিয়াম স্মার্টফোন প্রস্তুতকারক, অ্যাপেল এই ফোনগুলোর থেকে আরো 8,000 টাকা বেশি দামে আইফোন 6s ভারতের জন্য উপলব্ধ করতে চাইছে।

একজন আধিকারিক জানিয়েছেন, কোম্পানি গতমাসে থেকেই এই মডেলগুলোর সাপ্লাই বন্ধ করে দিয়েছিলো। অ্যাপেল এর ডিস্ট্রিবিউটর ও সেলস টিম সমস্ত ব্যাবসায়ীদেরকে জানিয়েছিল আগের স্টক শেষ হতেই লো বাজেটে iPhone 6s বাজারে আসবে।

iPhone 6s এখন বাজারে 29,500 টাকায় বিক্রি হচ্ছে। এদিকে iPhone SE ভারতে পাওয়া যাচ্ছে 21,000 টাকা থেকে 22,000টাকার মধ্যে। এইমুহূর্তে এই চারটি মডেল আমাজন ইন্ডিয়াতে আউট অফ স্টক আছে। তবে ফ্লিপকার্টে iPhone SE, 6Plus আউট অফ স্টক হলেও অন্য মডেলদুটি পাওয়া যাচ্ছে। যদিও আমেরিকায় অ্যাপেল এর ওয়েবসাইটে এই ফোনগুলো দিব্বি বিক্রি হচ্ছে।

আপনাকে জানিয়ে রাখি অ্যাপেল ভারতে ব্যাবসার জন্য সবরকম চেষ্টা করছে। তবে ভারতে যেহেতু বাজেট ফোনের চল বেশি তাই মোটেই সুবিধা করে উঠতে পারছেনা কোম্পানি। এখন দাম বাড়িয়ে iPhone 6s উপলব্ধ করিয়ে অ্যাপেল কতটা বাজার ধরতে পারে সেটাই দেখার।

পড়ুন : হাতের মধ্যে থাকা অবস্থাতে আগুন ধরলো আইফোনে, চরম অস্বস্তিতে অ্যাপল

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here