বিনামূল্যে 5 জিবি ডেটা পাবে BSNL এর এই গ্রাহকরা

0
1910

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) বিনামূল্যে 5 জিবি ট্রায়াল অফার আরো একবার ফেরত আনলো। এই অফার মার্চ মাসে প্রথম আনা হয়েছিল। এই অফারের উদ্দেশ্য হলো ব্যবহারকারীদের অতিরিক্ত চার্জ ছাড়া ভালো অভিজ্ঞতা প্রদান করা। এখানে কোম্পানি 10Mbps ইন্টারনেট স্পিডের সাথে বিনামূল্যে 5 জিবি ডেটা অফার করছে। এই ডেটা শেষ হওয়ার পর ইন্টারনেট স্পিড 1Mbps হয়ে যাবে। এই অফারে ডেটা ছাড়াও 1 জিবি স্টোরেজের সাথে ইমেইল আইডি স্পেসও দেওয়া হবে।

BSNL ট্রায়াল অফার:

BSNL তাদের চেন্নাই এর ওয়েবসাইটে নতুন এই অফারের কথা ঘোষণা করেছে। এই অফার বিএসএনএল এর সমস্ত ল্যান্ডলাইন গ্রাহকদের জন্য আনা হয়েছে। তবে BSNL এর নতুন অফার আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জে উপলব্ধ নয়।

আপনাকে জানিয়ে রাখি এটি একটি প্রমোশনাল অফার। তাই এই অফার পেতে হলে আপনাকে 31 জুলাই এর মধ্যে রিচার্জ করতে হবে। আপনাকে প্রথমেই বলেছি বিএসএনএল এই অফার ল্যান্ডলাইন ব্যবহারকারীদের জন্য এনেছে। এই বিনামূল্যে দেওয়া 5 জিবি ডেটা একমাস পর্যন্ত ব্যবহার করা যাবে। এই ট্রায়াল অফারের জন্য না তো গ্রাহককে ইনস্টলেশন চার্জ দিতে হচ্ছে, না তো সিকিউরিটি ডিপোজিট দিতে হবে।

বিএসএনএল 96 টাকার প্ল্যান:

Vasantham Gold-PV 96 নামে বিএসএনএল এর এই নতুন প্ল্যানের বৈধতা 180 দিন। 5 জুলাই থেকে শুরু হয়ে এই প্ল্যানে 90 দিনের প্রমোশনাল পিরিয়ড অফার করা হচ্ছে। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড লোকাল ও এসটিডি ও রোমিং কলের সুবিধা পাওয়া যাবে।

যদিও রোমিং কলের সুবিধা দিল্লী ও মুম্বাই সার্কেলে পাওয়া যাবেনা। এই প্ল্যানে প্রতিদিন 100 টি এসএমএস ও পাওয়া যাবে। তবে ইউজাররা এই ফ্রি অফার 21 দিন পর্যন্ত পাবে। এই প্ল্যানটি নিজের নাম্বারে সক্রিয় করার জন্য মেসেজ বক্সে PLAN VOICE96 লিখে 123 নাম্বারে পাঠাতে হবে।

পড়ুন : জিও দিচ্ছে প্রতিদিন 3 জিবি থেকে 5 জিবি ডেটা, জানুন দাম ও ভ্যালিডিটি

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here