Redmi Note 7 সিরিজ আসছে নতুন রূপে, ফোনের নাম বললে জিতবেন প্রাইজ

0
333

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi-র সাব ব্র্যান্ড Redmi ইতিমধ্যেই অনেকগুলো স্মার্টফোন লঞ্চ করেছে। এর মধ্যে Redmi Note 7 সিরিজও আছে। এই সিরিজ সারাবিশ্বে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এবার কোম্পানি এই সিরিজকে নতুন কালার ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করেছে। কোম্পানি চীনের মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে এই নতুন ভ্যারিয়েন্টের রেন্ডার পোস্ট করেছে। নতুন এই ভ্যারিয়েন্ট সাদা রঙে লঞ্চ করা হয়েছে। এরজন্য কোম্পানি একটি নতুন কনটেস্ট আয়োজন করেছে। যেখানে বিজয়ীরা 20 ইঞ্চির একটি সুটকেস জিততে পারবে।

Redmi-র বিশেষ কনটেস্ট:

কোম্পানি চীনে এই নতুন ভ্যারিয়েন্টের নাম দেওয়ার জায়গায় একটি কনটেস্ট আয়োজন করেছে। যেখানে ইউজারদেরকে এই ডিভাইসের নাম বলতে হবে। যে ইউজার এই ডিভাইসের নাম বলতে পারবে যে 20 ইঞ্চির সুটকেস জিতে নেবে। নতুন এই ভ্যারিয়েন্টটি কবে থেকে পাওয়া যাবে যদিও তার কোনো খবর কোম্পানি দেয়নি। তবে জানা গেছে রেডমি নোট 7 সিরিজের এই ভ্যারিয়েন্ট খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে। সাদা রঙে এই ভ্যারিয়েন্ট যথেষ্টই প্রিমিয়াম দেখাচ্ছে।

Redmi Note 7:

রেডমি নোট 7 ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো 19.5:9 এবং স্ক্রিন রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ও 2.5ডি কার্ভাড গ্লাস আছে। এই ফোন 2.2 গিগাহার্টজ স্ন্যাপড্রাগন 660 অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি 3 জিবি ও 4 জিবি র‍্যামের সাথে এসেছে। এছাড়াও ফোনে 32 জিবি ও 64 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি 12 মেগাপিক্সেলের(এফ/1.8 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে 2 মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

Redmi Note 7 Pro:

এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো 19.5:9 এবং স্ক্রিন রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 আছে। এই ফোন 2.0 গিগাহার্টজ স্ন্যাপড্রাগন 675 অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি 4 জিবি ও 6 জিবি র‍্যামের সাথে এসেছে। এছাড়াও ফোনে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে 48 মেগাপিক্সেলের(এফ/1.8 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে 5 মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

পড়ুন : লঞ্চ হলো Oppo F11 Pro এর নতুন ভ্যারিয়েন্ট, জানুন দাম ও ফিচার

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here