কমদামে স্টাইলিশ ব্লুটুথ এয়ারফোন আনলো রেডমি

0
377

শাওমি আজ ভারতে Redmi K20 এবং Redmi K20 Pro স্মার্টফোন লঞ্চ করেছে। সাথে কোম্পানি Mi নেকব্যান্ড ব্লুটুথ এয়ারফোন ও লঞ্চ করলো। ভারতে শাওমির প্রোডাক্টের দাম শুরু হয়েছে যথাক্রমে 21,999 টাকা, 27,999 টাকা ও 1,599 টাকা। ভারতে এখনো পর্যন্ত যে ব্লুটুথ এয়ারফোন পাওয়া যায় সেই হিসাবে এই এয়ারফোনের দাম যথেষ্ট কম।

Mi Neckband Bluetooth Earphone এর বিশেষত্বের কথা বললে এতে ইউনিক এবং স্টাইলিশ মাইক্রো-আর্ক কলার ডিজাইন পাওয়া যাবে। কোম্পানির দাবী অনুযায়ী এটি যথেষ্টই টেকসই এবং স্কিন ফ্রেন্ডলি। এটি সফ্ট এবং স্কিন ফ্রেন্ডলি রবার মেটেরিয়াল দ্বারা প্রস্তুত করা হয়েছে। আবার এটি যথেষ্টই ফ্লেক্সিবল।

ভালো কানেক্টিভিটির জন্য কোম্পানি এতে ব্লুটুথ ভি 5.0 ব্যবহার করেছে। এয়ারফোনটি 10 মিটার প্রশস্ত। এতে 120mAh ব্যাটারি আছে। এই ব্যাটারি ফুল চার্জ করতে 2 ঘন্টা লাগবে এবং একবার ফুল চার্জ হলে 8 ঘন্টা পর্যন্ত চলবে।

এই নতুন নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোনে ইন-বিল্ট মাইক দেওয়া হয়েছে এবং এখানে গুগল অ্যাসিস্টেন্টএর সাপোর্টও পাওয়া যাবে। এতে ব্লুটুথ প্রোটোকল-এইচএফপি, এ 2 ডিপি, এইচএসপি এবং এভিআরসিপি-র সাপোর্ট উপস্থিত রয়েছে।

পড়ুন : মাত্র 399 টাকায় লঞ্চ হলো বোল্টের নতুন হেডফোন

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here