আজ 4 লাখ 80 হাজার টাকার ফোন লঞ্চ করছে রেডমি

0
439

শাওমি আজ অর্থাৎ 17 জুলাই ভারতে তাদের মিড রেঞ্জ ফ্ল্যাগশিপ ফোন রেডমি কে 20 ও রেডমি কে 20 প্রো লঞ্চ করবে। লঞ্চের মাত্র কয়েক ঘন্টা আগে, কোম্পানি তাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রিমিয়াম ব্যাক ফিনিস সহ একটি ফটো শেয়ার করেছে, যার মধ্যে একটি সোনার স্তর দেখা যাচ্ছে।আপনাকে জানিয়ে রাখি যে গত মাসে কোম্পানিটি রেডমি কে 20 প্রো এক্সপ্লোরার প্রোগ্রাম শুরু করেছিল যাতে কিছু ব্যবহারকারী এই ফোনটি প্রথম পেতে পারে।

এদিকে রেডমি ইন্ডিয়ার টুইট অনুযায়ী আজ Redmi K20 Pro এর একটি স্পেশাল ভার্সন ও লঞ্চ করা হবে যার দাম রাখা হবে 4,80,000 টাকা। কোম্পানিটি প্রিমিয়াম গোল্ড ব্যাক ফিনিস সহ যে ফটো শেয়ার করেছে, সেই ফটোর উপরে K লেখা আছে। আবার শাওমি ইন্ডিয়ার ডিরেক্টর মনু কুমার জৈনও something out of the world বলে টুইট করেছে।

এটি স্পষ্ট নয় যে রেডমি কে 20 প্রো এর এই বিশেষ সংস্করণ বিক্রয়ের জন্য উপলব্ধ হবে নাকি এটি কেবল প্রদর্শনের জন্য রাখা হবে। এছাড়াও এই ফোনের ফিচার সম্পর্কেও কোনো তথ্য সামনে আসেনি। আপনাকে জানিয়ে রাখি রেডমি কে 20 সিরিজ সরাসরি রিয়েলমি এক্স ও ওয়ানপ্লাস 7 সিরিজের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

পড়ুন : Redmi Note 7 সিরিজ আসছে নতুন রূপে, ফোনের নাম বললে জিতবেন প্রাইজ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here