আকর্ষণীয় অফারের সাথে আজ থেকেই Realme X কেনার বিরাট সুযোগ

0
211

চীনা স্মার্টফোন কোম্পানি Realme কিছুদিন আগেই ভারতে তাদের পপ আপ সেলফি ক্যামেরা ফোন Realme X লঞ্চ করেছিল। এরসাথে Realme X Master Edition এবং Realme X Spiderman Special Editon ও বাজারে আনা হয়েছে। সাধারণত কোনো স্মার্টফোন লঞ্চ হওয়ার এক সপ্তাহ পরে তার সেল শুরু হয়। কিন্তু রিয়েলমি এখানেই বাজি মেরেছে। তারা এই ফোনের জন্য আয়োজন করেছে Hate To Wait সেল। তাই লঞ্চ হওয়ার মাত্র তিনদিনের মধ্যে এই ফোনটির সেল শুরু হচ্ছে। আজ রাত 8 টা থেকে ফ্লিপকার্টে আকর্ষণীয় অফারের সাথে ফোনটি কেনা যাবে।

Realme X দাম ও অফার:

এই স্মার্টফোনের 4GB+128GB ভ্যারিয়েন্টের দাম 16,999 টাকা এবং 8GB+128GB ভ্যারিয়েন্টের দাম 19,999 টাকা। লঞ্চ অফারের কথা বললে এই ফোন No Cost EMIএ কেনা যাবে। আবার SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। এছাড়াও Axis ব্যাংক ক্রেডিট কার্ডের দ্বারা এই ফোন কিনলে 5 শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

Realme X ফিচার :

Realme X এর ফিচারের কথা বললে এতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, এর স্ক্রিন টু বডি রেশিও 91.2 শতাংশ। রিয়েলমি এক্স ফোনে আপনি পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন 710, 4/8 জিবি র‌্যাম ও 128 জিবি স্টোরেজ।

এই ফোনের পারফরমেন্স বুস্ট করার জন্য Hyper Boost 2.0 দেওয়া হয়েছে। এরফলে এই ফোনে গেম খেলার সময় সমস্যা হবেনা। সাউন্ড কোয়ালিটি ভালো করার জন্য এই ফোনে ডলবি অ্যাটমস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। রিয়েলমি এক্স ফোনের সামনে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের সাথে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। ফ্রন্ট ক্যামেরায় Sony IMX471 সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সামনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

আবার এই ফোনের পিছনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 5 মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার ছবি ভালো করার জন্য Nightscape 2.0 মোডও দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে।

ড়ুন : Realme X সবচেয়ে কমদামে পপ আপ সেলফি ও অন্যান্য ফিচারের সাথে লঞ্চ হলো

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here