229 টাকায় প্রতিদিন 2 জিবি ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছে ভোডাফোন

0
225

ভোডাফোন আরো একবার টেলিকম মার্কেটের লড়াই জমিয়ে দিলো। জিও আসার পর থেকেই ভোডাফোন একপ্রকার কোনঠাসা হয়ে পরে। এরপরই ভোডাফোন, আইডিয়ার সাথে হাত মিলিয়ে ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানিতে পরিণত হয়। যদিও এরপরও কোম্পানি গ্রাহক ধরে রাখতে পারিনি।

এই অবস্থা থেকে বার হওয়ার জন্য কোম্পানি এবার নতুন নতুন প্ল্যান লঞ্চ করছে। তবে নতুন এই প্ল্যানটি কেবল প্রিপেড গ্রাহকদের জন্য। ভোডাফোনের এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথে প্রতিদিন 2 জিবি ডাটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। আসুন ভোডাফোনের নতুন প্ল্যান সম্পর্কে জেনে নেই।

Vodafone 229 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই মাসিক প্ল্যানের মূল্য 229 টাকা। এই প্ল্যানে লোকাল, এসটিডি এবং রোমিংয়ের সময় আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রোজ 2 জিবি ডাটা সহ মোট 56 জিবি ডাটা দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন 100টি এসএমএস পাবে। ভোডাফোন জানিয়েছে যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবে তাদেরকে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনি বিনামূল্যেই লাইভ টিভি ও সিনেমা দেখতে পাবেন।

পড়ুন : ভোডাফোন আইডিয়া গ্রাহক? এবার থেকে পাবেন অতিরিক্ত ডেটা

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here