Redmi Note 7 Pro ব্যবহার করেন? পাবেন এই সুবিধা

0
1697

ভারতের Redmi Note 7 Pro ব্যবহারকারীদের জন্য খুশির খবর আনলো শাওমি। কোম্পানির তরফে ঘোষণা করা হয়েছে রেডমি নোট 7 প্রো ব্যবহারকারীরা খুব শ্রীঘ্রই নতুন আপডেট পাচ্ছে। এই আপডেটে জুলাই 2019 এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ ও ভিডিও রেকর্ডিং এর ক্ষেত্রে যে অসুবিধা আসছিল তা ঠিক হবে। নতুন এই আপডেট MIUI 10 গ্লোবাল স্টেবল ROM v10.3.12.0 এ পাওয়া যাবে। ভারতের ব্যবহারকারীরা ধাপে ধাপে এই আপডেট পেতে শুরু করেছে।

মি ফোরাম এই আপডেট সম্পর্কে পোস্ট করে কোম্পানি জানিয়েছে, ব্যবহারকারীরা ভিডিও রেকর্ডিং এর সময় যে ফ্রেম ঘটিত সমস্যার সম্মুখীন হচ্ছিল তা সমাধান করা হয়েছে। এছাড়াও আরো কিছু বাগ এই আপডেটে ঠিক করা হয়েছে। আপাতত এই আপডেটের জন্য কোম্পানি কোন লিংক পোস্ট করেন‌ নি। এরজন্য ফোনের সেটিংস অপশন থেকে গিয়ে সফ্টওয়্যার আপডেট করতে হবে।

এদিকে শাওমি গুগলের লেটেস্ট অপারেটিং সিস্টেম, অ্যান্ড্রয়েড কিউ নিয়ে কাজ শুরু করলো। জানা যাচ্ছে Redmi K20 ও Mi 9 ফোন দুটিতে এই বছরের শেষে অ্যান্ড্রয়েড Q আপডেট পাওয়া যাবে।
Redmi Note 7 Pro : ফিচার

এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো 19.5:9 এবং স্ক্রিন রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 আছে। এই ফোন 2.0 গিগাহার্টজ স্ন্যাপড্রাগন 675 অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি 4 জিবি ও 6 জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে 48 মেগাপিক্সেলের(এফ/1.8 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে 5 মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

পড়ুন : কম দামে প্রিমিয়াম ফিচারের Asus 6Z আজ কেনার সুযোগ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here