জিওকে হারাতে একমাস বিনামূল্যে আনলিমিটেড কল ও ডেটা দিচ্ছে ভোডাফোন

0
2393

গতকালই ট্রাই ঘোষণা করেছে এই মুহূর্তে সাবস্ক্রাইবারের দিক থেকে ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি হলো ভোডাফোন-আইডিয়া। এই রিপোর্টে পরিষ্কার জিও অধিক সুবিধার প্ল্যান এনেও ভোডাফোনকে টপকাতে পারলোনা। ট্রাইয়ের এই রিপোর্ট অনুযায়ী ভোডাফোন-আইডিয়ার দখলে আছে 387.55 মিলিয়ন গ্রাহক, যেখানে জিও-র আছে 322.98 মিলিয়ন গ্রাহক। এদিকে ট্রাইয়ের কাছ থেকে গতকাল খুশির খবর পেয়ে আজ ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য সুখবর দিলো।

ভোডাফোন আজ ঘোষণা করেছে তাদের প্রিপেড গ্রাহকরা 100% ক্যাশব্যাকের সাথে আনলিমিটেড কল ও ডেটার সুবিধা পাবে। এই অফার ভোডাফোন তাদের 199 টাকার মাসিক প্ল্যানে দিচ্ছে। আসুন জেনে নেই ভোডাফোনের এই নতুন অফারে কি কি সুবিধা পাওয়া যাবে।

ভোডাফোন 199 টাকার নতুন প্ল্যান:

আপনাকে প্রথমে জানিয়ে রাখি ভোডাফোনের এই 199 টাকার মাসিক প্ল্যান আগে থেকেই উপলব্ধ ছিল। যেখানে 28 দিনের জন্য 2.8 জিবি 4 জি / 3 জি ডেটা দেওয়া হতো। এছাড়াও পাওয়া যেত দৈনিক এবং সাপ্তাহিক FUP সীমার সাথে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। তবে এবার কোম্পানি এই প্ল্যানে পরিবর্তন আনলো। এবার থেকে 199 টাকার প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ 28 দিনে আপনি মোট 42 জিবি ডেটা পাবেন। সাথে আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন 100 এসএমএস দেওয়া হবে।

তবে শুধু প্ল্যানে বদল নয়, ভোডাফোন গ্রাহকরা এই সুবিধা সম্পূর্ণ বিনামূল্যে পেতে পারে। কারণ ভোডাফোন জানিয়েছে তাদের MyVodafone App থেকে এই রিচার্জ করলে 100% ক্যাশব্যাক দেওয়া হবে। এই অফার সম্পর্কে আরো বিস্তারিত জানতে আপনারা shop.vodafone.in/shop/prepaid/unlimited-offer পেজে ভিসিট করতে পারেন। তবে মনে রাখবেন এলিজিবল কাস্টমারাই 100% ক্যাশব্যাক পাবে। এরজন্য উপরে দেওয়া লিংকে ক্লিক করে আপনার নাম্বারটি এলিজিবল কিনা দেখে নিতে পারবেন।

পড়ুন : ভোডাফোন 199 টাকা vs জিও 198 টাকা vs এয়ারটেল 199 টাকা : প্রিপেইড প্ল্যানের তুলনা

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here