স্যামসাং মনসুন সেল: জলের দামে কিনুন ফোন, টিভি ও আরো অনেককিছু

0
1409

দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি স্যামসাং ভারতে Samsung Monsoon Sale এর আয়োজন করলো। স্যামসাং স্টোরে চলা এই সেলে স্মর্টফোন, টেলিভিশন, হেডফোন, চার্জার প্রভৃতির উপর ক্যাশব্যাক পাওয়া যাবে। ভারতে স্যামসাং মনসুন সেল শুরু হয়েছে 18 জুলাই থেকে, যা চলবে 24 জুলাই পর্যন্ত। কোম্পানি এই সেলের জন্য এইচডিএসফি ব্যাংক ও আমাজনের সাথে হাত মিলিয়েছে। আসুন জেনে নেই এই সেলের বিশেষ বিশেষ অফার সম্পর্কে।

কোম্পানির তরফে জানানো হয়েছে তাদের গ্যালাক্সি M সিরিজের সমস্ত ফোনে 5% ক্যাশব্যাক অফার করা হবে। এরজন্য এইচডিএসফি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনতে হবে। এছাড়াও গ্রাহকরা এই সেলে বিভিন্ন প্রোডাক্টের উপর 1,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবে যদি তারা Amazon Pay থেকে পেমেন্ট করে। তবে এই ক্যাশব্যাক অফার গ্যালাক্সি M সিরিজের উপর বৈধ নয়। ক্যাশব্যাক ছাড়াও এই সেলে প্রোডাক্ট কিনলে ডিসকাউন্ট ভাউচার দেওয়া হবে যেগুলো OYO ও MakeMyTrip থেকে হোটেল বুক করার সময় ব্যবহার করা যাবে।

মনসুন সেলে স্যামসাং এর বিভিন্ন টিভি, ফ্রিজ, এসি-র উপর 46% পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। আবার 55% পর্যন্ত ডিসকাউন্ট থাকছে মোবাইল এ্যক্সেসিরিজের উপর। কোম্পানি জানিয়েছে এই সেলে গ্রাহকরা স্যামসাং এর প্রোডাক্ট ছাড়াও AKG, Harman Kardon, এবং JBL অডিও প্রোডাক্ট ডিসকাউন্টে কিনতে পারবে।

আপনাকে জানিয়ে রাখি ভারতে Samsung Galaxy M10 এর দাম 6,990 টাকা, Galaxy M20 এর দাম 9,990 টাকা, Galaxy M30 এর দাম 13990 টাকা। এই সমস্ত ফোনের উপর এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা 5% ছাড় পাবে।

পড়ুন : আইফোনে মোহভঙ্গ! স্যামসাং এখন মানুষের প্রথম পছন্দ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here