সস্তায় ট্রিপল ক্যামেরা ও আরো অনেককিছু , ভারতের আসছে Vivo S1

0
483

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের পরবর্তী ফোন Vivo S1 খুব শীঘ্রই ভারতে লঞ্চ করবে। এই নিয়ে কোম্পানি একটি ভিডিও ও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। যে ভিডিওর শেষ লেখা আছে ‘All new S series coming soon।’ আপনাকে জানিয়ে রাখি এই ফোনটি গত মার্চ মাসে Vivo S1 Pro এর সাথে চীনে লঞ্চ করেছিল। কয়েকদিন আগে Vivo S1 কে ইন্দোনেশিয়ায় লঞ্চ করা হয়েছে। মনে করা হচ্ছে ভারতে এই ফোনের প্রসেসর, ব্যাটারি, ডিসপ্লে সাইজ ও ক্যামেরায় পরিবর্তন আনা হবে। ঠিক যেমন চীনে এই ফোনটিতে পপ আপ সেলফি ক্যামেরা ছিল। যদিও ইন্দোনেশিয়ায় তা হটিয়ের নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।

Vivo S1 ফিচার:

এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক ফ্যান্টচ ওস 9 অপারেটিং সিস্টেম আছে। Vivo S1 ফোনে পাবেন 6.38 ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড ডিসপ্লে। যার স্ক্রিন রেজল্যুশন 1080 x 2340 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 19.5:9। এই ফোনে মিডিয়াটেক হিলিও পি65 প্রসেসর আছে। ফোনের র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন 4 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডির মাধ্যমে স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি 16 মেগাপিক্সেল( 1.7 অ্যাপারচার), দ্বিতীয়টি 8 মেগাপিক্সেল (2.2 অ্যাপারচার) এবং তৃতীয়টি 2 মেগাপিক্সেল। আবার ফ্রন্ট ক্যামেরা হিসেবে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাবেন। ফোনটি 4,500 এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে।

Vivo S1 ভারতে সম্ভাব্য দাম:

ইন্দোনেশিয়ায় এই ফোনের দাম রাখা হয়েছে IDR 35,99,000 , যা ভারতীয় মূল্যে প্রায় 17,700 টাকা। এই ফোনটি সবুজ ও নীল রঙে পাওয়া যাবে। 

পড়ুন : Realme X vs Oppo K3: পপ আপ সেলফিতে কে করলো বাজিমাৎ

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা Whatsapp গ্রুপে যুক্ত হোন আর সাবস্ক্রাইব করুন YouTube.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here