মাত্র 6,060 টাকায় পাওয়া যাচ্ছে Lava Z62

0
260

ভারতের স্মার্টফোন মার্কেট এখন চীনের দখলে। অপ্পো, রেডমি, ভিভো কম দামে যেভাবে প্রিমিয়াম ফোন বাজারে নিয়ে আসছে তাতে অন্যান্য কোম্পানিদের পক্ষে টিকে থাকাই দুষ্কর। ভারতের স্মার্টপ্যন কোম্পানিগুলোর অবস্থা আরো শোচনীয়। তবে মাইক্রোম্যাক্স ও লাভা কিছুটা চেষ্টা করছে বাজেট ফোনের বাজার ধরতে। সেই লক্ষ্যেই কিছুদিন আগে লাভা Z62 লঞ্চ করেছিল। যার দাম ছিল 6,999 টাকা। কোম্পানি Redmi 7A ও Realme C2 কে টেক্কা দিতেই এই ফোনকে বাজারে এনেছিল।

আপনি যদি লো বাজেট রেঞ্জে কোনো স্মার্টফোন খোঁজ করছেন তবে Lava Z62 আপনার প্রথম পছন্দ হবে। কারণ ই-কমার্স সাইট ফ্লিপকার্টে এই ফোনটি আসল দাম ছাড়া আরো কমে পাওয়া যাচ্ছে । এইমুহূর্তে লাভা Z62 আপনি 6,060 টাকায় কিনতে পারবেন।

Lava Z62 ফিচার :

এই ফোনে 6 ইঞ্চি ফুল ভিউ ডিসপ্লে আছে। ডিসপ্লের সুরক্ষার জন্য 2.5D কার্ভড গ্লাস দেওয়া হয়েছে। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন মিডিয়াটেক হেলিও পি 22 চিপসেট, 2 জিবি র‌্যাম ও 16 জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে 8 মেগাপিক্সেল রিয়ার ও ফ্রন্টে এলইডি ফ্লাশের সাথে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা মিলবে। এছাড়াও আর্টিফিশিয়াল ফটো ষ্টুডিও এবং প্রফেশনাল মোড পাওয়া যাবে। এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে 3,380mAh ব্যাটারি, ফেস আনলক ফিচার এবং অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে।

পড়ুন : Lava 34 Super ফিচার ফোন ভারতে লঞ্চ হলো, দাম মাত্র ১৭৯৯ টাকা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here