1499 টাকায় Realme X এক্সচেঞ্জ অফারের সাথে আজ কেনার সুযোগ

0
646

কয়েকদিন আগে রিয়েলমি তাদের প্রথম পপ আপ সেলফি ক্যামেরা ফোন Realme X লঞ্চ করেছিল। আজ 24 জুলাই দুপুর 12টা থেকে এই ফোনটির সেল শুরু হবে। এই ফোনটি Flipkart এবং Realme-র অফিসিয়াল সাইট থেকে কেনা যাবে। রিয়েলমি এক্স দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। আপনি যদি মিড বাজেট রেঞ্জের কোনো ফোন খোঁজ করছেন তবে এই ফোনটি আপনার পছন্দের তালিকায় জায়গা করে নেবেই। 

Realme X দাম ও অফার:

এই স্মার্টফোনের 4GB+128GB ভ্যারিয়েন্টের দাম 16,999 টাকা এবং 8GB+128GB ভ্যারিয়েন্টের দাম 19,999 টাকা। লঞ্চ অফারের কথা বললে এই ফোন No Cost EMIএ কেনা যাবে। আবার SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা 5 শতাংশ অতিরিক্ত ছাড় পাবে। এছাড়াও Axis ব্যাংক ক্রেডিট কার্ডের দ্বারা এই ফোন কিনলে 5 শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে। এই ফোনের উপর 15,500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি যদি পুরো এক্সচেঞ্জের টাকাটা পান তবে 1499 টাকায় এই ফোনটির কিনতে পারবেন।

Realme X ফিচার :

Realme X এর ফিচারের কথা বললে এতে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। কোম্পানির দাবি অনুযায়ী, এর স্ক্রিন টু বডি রেশিও 91.2 শতাংশ। রিয়েলমি এক্স ফোনে আপনি পাবেন কোয়ালকম স্ন্যাপড্রাগন 710, 4/8 জিবি র‌্যাম ও 128 জিবি স্টোরেজ।

এই ফোনের পারফরমেন্স বুস্ট করার জন্য Hyper Boost 2.0 দেওয়া হয়েছে। এরফলে এই ফোনে গেম খেলার সময় সমস্যা হবেনা। সাউন্ড কোয়ালিটি ভালো করার জন্য এই ফোনে ডলবি অ্যাটমস প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। রিয়েলমি এক্স ফোনের সামনে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের সাথে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। ফ্রন্ট ক্যামেরায় Sony IMX471 সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সামনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে।

আবার এই ফোনের পিছনে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাইমারি রিয়ার ক্যামেরা 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 5 মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার ছবি ভালো করার জন্য Nightscape 2.0 মোডও দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে।

পড়ুনআকর্ষণীয় অফারের সাথে আজ থেকেই Realme X কেনার বিরাট সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here