জিওকে হারাতে বিনামূল্যে 33 জিবি ডেটা দিচ্ছে এয়ারটেল

0
584

অবশেষে ভারতে নিজেদের ভবিষ্যৎ উজ্জ্বল দেখতে শুরু করলো এয়ারটেল। জিও আসার পর থেকে যেভাবে কোম্পানি বছরের প্রতি কোয়ার্টারে ক্ষতির সম্মুখীন হচ্ছিলো, তা তারা কাটিয়ে উঠলো। এয়ারটেল সম্প্রতি জানিয়েছে তারা প্রতিটি গ্রাহক থেকে এখন নূন্যতম লাভটুকু পাচ্ছে। এছাড়াও তারা জানিয়েছে এয়ারটেল গ্রাহকরা সবথেকে বেশি ডেটা প্রতি মাসে ব্যবহার করে। যদিও ট্রাইয়ের কিছুদিন আগের একটি রিপোর্ট অনুযায়ী জিও সাবস্ক্রাইবারের হিসাবে এয়ারটেলকে সরিয়ে দুই নাম্বারে চলে এসেছে। তাই গ্রাহকদের মন জয় করতে এবার বিনামূল্যে অতিরিক্ত ডেটা অফার করতে চাইছে এয়ারটেল।

এয়ারটেল 33 জিবি ডেটা কিভাবে পাবেন:

আমরা জানি এয়ারটেল তাদের গ্রাহকদের বিভিন্ন পরিষেবা দেওয়ার জন্য My Airtel app লঞ্চ করেছিল। যেখানে অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে এয়ারটেল থ্যাংকস প্রোগ্রাম চালু করা হয়েছে। আর এই প্রোগ্রামেই বিনামূল্যে অতিরিক্ত ডেটা অফার করা হবে। এই অতিরিক্ত ডেটা এয়ারটেলের 399 টাকা প্রিপেড প্ল্যান রিচার্জের উপর পাওয়া যাবে।

আপনাকে জানিয়ে রাখি এয়ারটেলের 399 টাকা প্রিপেড প্ল্যান হলো সবচেয়ে জনপ্রিয় প্ল্যান। এখানে 84 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়। এরসাথে আনলিমিটেড লোকাল/এসটিডি/রোমিং কলের সুবিধা পাওয়া যায়। এছাড়াও কোম্পানি 84 দিনের জন্য প্রতিদিন 100 টি এসএমএস অফার করে।

এবার থেকে এয়ারটেলের কোনো গ্রাহক যদি 399 টাকা প্রিপেড প্ল্যান রিচার্জ করে তবে আগে আগের অফারের সাথে 33 জিবি পর্যন্ত ডেটা অতিরিক্ত পাবে। তবে এরজন্য রিচার্জ My Airtel app থেকে করতে হবে। তবে মনে রাখবেন সবাই 33 জিবি ডেটা না ও পেতে পারে। আপনার দিনের 1 জিবি ডেটা শেষ হয়ে যাওয়ার পরই অতিরিক্ত ডেটা ব্যবহার করতে পারবেন। অতিরিক্ত ডেটার ভ্যালিডিটি 84 দিন ।

পড়ুন : জিও vs ভোডাফোন vs এয়ারটেল: 250 টাকার কমে কে দেয় বেশি সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here