চীনের স্মার্টফোন কোম্পানি ভিভো ভারতে তাদের নতুন বাজেট ফোন Vivo Y90 লঞ্চ করলো। এই ফোনটি প্রথমে পাকিস্তানে লঞ্চ করা হয়েছিল। এতে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হয়েছে। ফোনটি কালো ও সোনালী রঙে পাওয়া যাবে। এই ফোনটি কোম্পানির জুলাইয়ে ভারতের বাজারে লঞ্চ করা দ্বিতীয় ফোন। এর আগে কোম্পানি ভারতে ভিভো জেড ওয়ান প্রো লঞ্চ করেছিল।

Vivo Y90 দাম :

ভারতীয় বাজারে Vivo Y90 এর দাম 6,990 টাকা। আগামী 27 জুলাই থেকে এই ফোনটি অফলাইন ও অনলাইন মার্কেটে পাওয়া যাবে। কোম্পানি দাবি করেছে এই ফোনটি ফেস আনলকের সাথে সবচেয়ে সস্তা ফোন।

Vivo Y90 ফিচার :

এই ফোনের ফিচারের কথা বললে এতে 6.22 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে রেজ্যুলেশন 720 x 1520 পিক্সেল। ফোনটি মিডিয়াটেক হেলিও A22 SoC প্রসেসরের সাথে এসেছে। যা এই বাজেটের ফোনের জন্য খুবই ভালো। এছাড়াও ফোনটির 2 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে।মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়ানো হবে।

ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে ও পিছনে একটি করে ক্যামেরা আছে। ফোনের পিছনে দেওয়া হয়েছে 8 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে সেলফির জন্য আছে 5 মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির রিয়ার ও ফ্রন্ট ক্যামেরায় বিউটি , প্রোফেশন, পাম ক্যাপচার, ভয়েস কন্ট্রোল, ফ্ল্যাশ ভিডিও, টাইম ল্যাপস, স্লো, টাইম ওয়াটারমার্ক এবং মডেল ওয়াটারমার্কের মতো ফিচার আছে। এই ফোনে শক্তিশালী 4030mAh ব্যাটারি আছে।

পড়ুন : নোকিয়ার 4 জিবি RAM এর এই ফোন 7,999 টাকায় পাওয়া যাচ্ছে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here