কম দামে মটোরোলা লঞ্চ করলো Moto E6, জানুন ফিচার

0
725

মটোরোলা তাদের নতুন ফোন Moto E6 গতকাল লঞ্চ করেছে। এই ফোন মোটো E5 এর আপগ্রেড ভার্সন। যদিও মোটো E5 এর থেকে নতুন ফোনটির পার্থক্য খুব কম। এমনকি এই ফোনে যে হার্ডওয়্যার ব্যবহার করা হয়েছে তা আগেও মোটো E5 এ করা হয়েছিল। Moto E6 ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে স্ন্যাপড্রাগন 435 প্রসেসর, 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে।

Moto E6 ভারতে দাম :

ইউরোপে এই ফোনের দাম $149.99 অর্থাৎ ভারতীয় মূল্যে প্রায় 10,300 টাকা। অনুমান করা হচ্ছে ভারতের স্মার্টফোনের বাজারের কথা চিন্তা করে কোম্পানি এই ফোনটি জলদি এই দেশেও লঞ্চ করবে। ভারতে এই ফোনের স্টোরেজ অপশন বাড়ানো হতে পারে।

Moto E6 ফিচার :

এই ফোনে 5.5 ইঞ্চি এলসিডি ডিসপ্লে দেওয়া হয়েছে , যেটি এইচডি প্লাস রেজ্যুলেশনের সাথে এসেছে। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 435 প্রসেসর ব্যবহার করা হয়েছে। কোম্পানি দাবি করেছে স্নপড্রাগন 435 প্রসেসর, স্ন্যাপড্রাগন 427 এর থেকে 50 শতাংশ দ্রুত। র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন 2 জিবি র‍্যাম ও 16 জিবি স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে পাবেন 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমে চলে। Moto E6 ফোনটি 3,000mAh ব্যাটারির সাথে এসেছে।

পড়ুন : অসাধারণ ডিজাইন ও ক্যামেরার সাথে এলো Huawei Nova 5i Pro

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here