জিও-র এই প্ল্যানগুলোতে পাওয়া যাচ্ছে রোজ 5 জিবি পর্যন্ত ডেটা

0
298

টেলিকম বাজারে জিও প্রবেশ করার পর গ্রাহকদেরকে কম দামে অত্যাধিক সুবিধা দিতে শুরু করেছে। কোম্পানি কম দামে প্ল্যান আনার এই কৌশল এখনও অব্যাহত রেখে একাধিক সস্তা প্ল্যান বাজারে এনেছে। জিও-র এই পোর্টফোলিওতে হাই স্পিড ইন্টারনেট ডেটা এবং আনলিমিটেড কলিং এর অনেক প্ল্যান উপলব্ধ আছে। আজ আমরা রিলায়েন্স জিও বেশকিছু প্ল্যান নিয়ে আলোচনা করবো যেগুলো প্রতিদিন 5 জিবি পর্যন্ত ডেটা অফার করে।

জিও 1.5 জিবি ডেটা প্ল্যান

জিও 149 টাকার প্ল্যান:

এই প্ল্যানের বৈধতা 28 দিন। এখানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যায়।

জিও 349 টাকার প্ল্যান :

আনলিমিটেড কলের সাথে এই প্ল্যানেও গ্রাহকরা রোজ 1.5 জিবি ডেটা ও এসএমএস এর সুবিধা পায়। এই প্ল্যানের বৈধতা 70 দিন।

জিও 399 টাকার প্ল্যান :

উপরের প্ল্যানগুলোর মতোই এই প্ল্যানেও গ্রাহকদেরকে রোজ 1.5 জিবি ডেটা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড লোকাল/এসটিডি /রোমিং কল এবং এসএমএস এর সুবিধা আছে। এই প্ল্যানের বৈধতা 84 দিন।

জিও 449 টাকার প্ল্যান :

জিও-র এই প্ল্যানের বৈধতা 91 দিন। এখানে আগের সমস্ত সুবিধা উপলব্ধ।

জিও 2 জিবি ডেটা প্ল্যান

জিও 198 টাকার প্ল্যান :

জিও-র এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি 4G ডেটা পায়। এছাড়াও দেওয়া হয় আনলিমিটেড লোকাল/এসটিডিটি/ রোমিং কল ও প্রতিদিন 100 এসএমএস এর সুবিধা। এই প্ল্যানের বৈধতা 28 দিন। অর্থাৎ এখানে গ্রাহকদেরকে মোট 56 জিবি ডেটা দেওয়া হয়।

জিও 398 টাকার প্ল্যান :

এই প্ল্যানেও প্রতিদিন 2 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা 70 দিন।

জিও 448 টাকার প্ল্যান :

এই প্ল্যানের বৈধতা শুধু বাড়ানো হয়েছে। এখানে গ্রাহকরা 84 দিন ধরে প্রতিদিন 2 জিবি ডেটা পায়।

জিও 498 টাকার প্ল্যান :

উপরের প্ল্যানগুলোর মতোই এই প্ল্যানেও গ্রাহকদেরকে রোজ 2 জিবি ডেটা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড লোকাল/এসটিডি /রোমিং কল এবং এসএমএস এর সুবিধা আছে। এই প্ল্যানের বৈধতা 91 দিন।

রিলায়েন্স জিও 3 জিবি প্ল্যান:

এইমুহূর্তে রিলায়েন্স জিও-র একটি 3 জিবি প্ল্যান আছে। এই প্ল্যানের মূল্য 299 টাকা। এই প্ল্যানের বৈধতা 28 দিন। জিও-র এই প্ল্যানে মোট 84 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানে আগে 56 জিবি ডেটা পাওয়া যেত। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড কল ও প্রতিদিন 100 এসএমএস পাওয়া যায়।

রিলায়েন্স জিও 4 জিবি প্ল্যান:

রিলায়েন্স জিও-র প্রতিদিন 4 জিবি প্ল্যানের মূল্য 509 টাকা। এই প্ল্যানের বৈধতাও 28 দিন। অর্থাৎ জিও গ্রাহকরা মোট 112 জিবি ডেটা পাবে। এই প্ল্যানে আগে 3 জিবি ডেটা পাওয়া যেত। এছাড়াও এই প্ল্যানে আনলিমিটেড কল ও প্রতিদিন 100 এসএমএস পাওয়া যায়।

রিলায়েন্স জিও 5 জিবি প্ল্যান:

এটি জিও-র সবচেয়ে বেশি ডেটা প্ল্যান। এই প্ল্যানের মূল্য 799 টাকা। অন্যান্য বেশি ডেটার প্ল্যানের মত এই প্ল্যানেরও বৈধতা 28 দিন। এই প্ল্যানে প্রতিদিন 5 জিবি ডেটা পাওয়া যায়। অর্থাৎ মোট 140 জিবি ডেটা গ্রাহকরা পাবে। আবার এই প্ল্যানে আনলিমিটেড কল ও প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে।

পড়ুন : দীর্ঘ প্ল্যানে জিওর সমান সুবিধা দিচ্ছে ভোডাফোন আইডিয়া

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here