বাজারে এলো বিশ্বের দ্রুত পাওয়ার ব্যাঙ্ক, 30 মিনিটে হবে ফুল চার্জ

0
283

এখনকার দিনে বাজারে প্রচলিত 10,000mAh পাওয়ার ব্যাঙ্ক ফুলচার্জ হতে মোটামুটি 3 ঘন্টা লাগে। আবার টপ সেলিং পাওয়ার ব্যাঙ্কগুলো ফুল চার্জ হতে 2 ঘন্টার একটু কম সময় নেয়। তবে নতুন একটি পাওয়ার ব্যাঙ্ক এসেছে যেটি কেবল 30 মিনিটে ফুল চার্জ হয়ে যায়। এই পাওয়ার ব্যাঙ্ক হংকং এর কোম্পানি Yukuma বাজারে এনেছে। তাদের 10,000mAh এর এই পাওয়ার ব্যাঙ্ক সম্পর্কে বলতে গিয়ে কোম্পানি দাবি করেছে এতে বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং ব্যাটারি দেওয়া হয়েছে, যেটি কেবল 30 মিনিটে ফুল চার্জ হয়ে যায়।

3 গুন দ্রুত চার্জ হয় :

কোম্পানির দাবি অনুযায়ী এই পাওয়ার ব্যাঙ্ক অন্য পাওয়ার ব্যাঙ্কের থেকে 10 গুন দ্রুত।Yukuma জানিয়েছে তাদের পাওয়ার ব্যাঙ্ক যেকোনো স্মার্টফোনকে অন্য পাওয়ার ব্যাঙ্কের তুলনায় 3 গুন্ দ্রুত চার্জ করতে পারে। কোম্পানির কথায় কোনো ফোন 15 মিনিটে 50% এবং 25 মিনিটে 75% চার্জ হয়ে যাবে। এই পাওয়ার ব্যাঙ্ক ট্যাবলেট, স্মার্টফোন, এমপি 3 প্লেয়ার, ডিজিটাল ক্যামেরা, জিপিএস ডিভাইস, পোর্টেবল গেমিং সিস্টেম, ব্লুটুথ স্পিকার সহ অনেকগুলি ডিভাইস চার্জ করতে পারে।

এই পাওয়ার ব্যাঙ্কে 9 প্রটেকশন লেবেল ব্যবহার করা হয়েছে। এছাড়াও আছে LED ইনডিকেটর, 2 USB পোর্ট। আপনি এই পাওয়ার ব্যাঙ্কে একসাথে দুটি ডিভাইস চার্জ করতে পারবেন। এতে হাই কোয়ালিটির মেটাল কেস ব্যবহার করা হয়েছে। এই পাওয়ার ব্যাঙ্ক দিয়ে আপনি অন্য পাওয়ার ব্যাঙ্ক ও চার্জ করতে পারবেন।

পাওয়ার ব্যাঙ্কটি কালো, ধূসর, সোনালী রঙে পাওয়া যাবে। 10,000mAh এর এই পাওয়ার ব্যাঙ্কের বাজারে দাম 119 ডলার ( 8,200 টাকা) । তবে আমাজন ইউএস স্টোরে পাওয়ার ব্যাঙ্কটি এখন 28 ডলার অর্থাৎ প্রায় 1900 টাকায় পাওয়া যাচ্ছে।

পড়ুন : কম দামে 10000mAh ব্যাটারির ইনবিল্ট কেবল পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here