ইউটিউবে ক্যারিয়ার গড়তে বাধা বাবা মায়ের? শোনান এই গল্প

0
159

যে বয়সে বাচ্চারা খেলাধুলা করে, সেই বয়সে এক বাচ্চা মেয়ে ক্রোড়পতি হয়ে গেছে। আপনি শুনে অবাক হতে পারেন যে কোরিয়ার এই ছয় বছরের কিশোরী এতো কম বয়সে $ 8 মিলিয়ন (প্রায় 55 কোটি টাকা) দামের একটি বাড়ি কিনেছে। বাস্তবে এই মেয়েটি একজন ইউটিউবার এবং এর ইউটিউব চ্যানেলে 30 মিলিয়ন বা 3 কোটিরও বেশি সাবস্ক্রাইবার আছে। আসুন এই বাচ্চা ইউটিউবারের সম্পর্কে জানি।

এই সেলিব্রিটি মেয়ের নাম বোরাম এবং ইউটিউবে বোরামের দুটি চ্যানেল আছে, যেখানে সে খেলনা রিভিউ করে। এই মেয়েটির একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে ট্রেন্ডিং চলছে, যেখানে 376 মিলিয়ন অর্থাৎ 37.6 কোটি ভিউস এসেছে। এই ভিডিওতে, বোরম রান্নাঘরের প্লাস্টিকের খেলনা থেকে নুডলস তৈরি করছে, তারপর সেই নুডলস হঠাৎ তার ক্যামেরায় এসে পড়ে।

মেয়েটি দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউল এ 8 মিলিয়ন ডলার বা প্রায় 55 কোটি টাকার একটি পাঁচতলা বাড়ি কিনেছে। এই বাড়িটি 1975 সালে 258 বর্গমিটার এলাকায় নির্মিত হয়েছিল।

এর আগে 2017 সালের একটি ভিডিওতে, বোরাম বলেছিলো যে কীভাবে সে তার বাবার পার্স থেকে টাকা চুরি করে। এই ভিডিওটি সামনে আসার পর, পারিবারিক আদালত বোরামের বাবা-মাকে তলব করে মেয়েকে কাউন্সিলিং এর নির্দেশ দিয়েছিলো।

বর্তমানে ইউটিউবে বাচ্চাদের জনপ্রিয়তা বাড়ছে। ফোর্বস এর রিপোর্ট অনুযায়ী 7 বছরের রিয়ান গত কয়েক বছরে ইউটিউব থেকে সবচেয়ে বেশি ইনকাম করেছে। সে তার ইউটিউব চ্যানেল থেকে 22 মিলিয়ন ডলার বা প্রায় 152 কোটি টাকা আয় করে।

পড়ুন : Spotify নাকি YouTube Music : গান শুনতে কে দিচ্ছে বেশি সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here