বর্ষার বড়ো উপহার জিও গ্রাহকদের

0
662

সময়ে সময়ে নতুন অফার এনে গ্রাহকদের মন জয় করে রিলায়েন্স জিও। নববর্ষ হোক বা ক্রিকেটের মরসুম, জিও তাদের অফারের ডালি নিয়ে হাজির সব জায়গায়। এবার এই বর্ষার মরসুমে রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য নতুন ডিজিটাল অ্যাসিস্ট্যান্ট লঞ্চ করলো, যার নাম Jio Saarthi । মাই জিও অ্যাপের সাথে যুক্ত এই জিও সারথি-র মাধ্যমে গ্রাহকরা খুব সহজে রিচার্জ করতে পারবে। কোম্পানির এই ডিজিটাল অ্যাসিস্টেন্টের লঞ্চ করার একটাই উদ্দ্যেশ্য, অনলাইন রিচার্জ বাড়ানো।

এই পরিষেবা বিশেষ করে তাদের জন্য আনা হয়েছে, যারা এখনো দোকানে গিয়ে রিচার্জ করে। এই অ্যাসিস্ট্যান্ট গ্রাহকদেরকে গাইড করবে কিভাবে রিচার্জ সম্পন্ন করা যায়। আসুন জেনে নেই জিও সারথির আপনাকে কিভাবে অনলাইন রিচার্জে সাহায্য করবে।

আগেই বলেছি এর সাহায্যে গ্রাহকদেরকে রিচার্জ করার প্রক্রিয়া জানানো হবে। এটি গ্রাহকদেরকে জানাবে কোথায় এবং কখন ডেবিট বা ক্রেডিট কার্ডের তথ্য দিতে হবে। এই পরিষেবা আপাতত হিন্দি ও ইংরেজি ভাষায় পাওয়া যাবে। তবে কোম্পানি জানিয়েছে খুব শীঘ্রই আরো দশটি ভাষা যুক্ত করা হবে।

রিপোর্ট অনুযায়ী, নতুন অ্যাসিস্ট্যান্ট আইওএস এবং অ্যান্ড্রয়েড জন্য 27 জুলাই অর্থাৎ গতকাল থেকেই উপলব্ধ করা হয়েছে। এরজন্য গ্রাহকদেরকে তাদের মাই জিও অ্যাপ আপডেট করতে হবে। এই পরিষেবা পাওয়ার জন্য গ্রাহকদেরকে প্রথমে রিচার্জ বাটনে ক্লিক করতে হবে।

পড়ুন : জিও-র এই প্ল্যানগুলোতে পাওয়া যাচ্ছে রোজ 5 জিবি পর্যন্ত ডেটা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here