দশ হাজারে নিচে ল্যাপটপ খুঁজছেন? এক্ষুনি দেখে নিন

0
539

স্মার্টফোন এসে ল্যাপটপ কেনার প্রবণতা আমাদের অনেকটাই কমে গেছে। মানুষ এখন ল্যাপটপ কেনার থেকে সেই দামে প্রিমিয়াম ফোন কিনতে বেশি আগ্রহী। কারণ প্রিমিয়াম ফোনে এখন প্রায় সমস্ত সুবিধা পাওয়া যায় যা একটি বাজেট ল্যাপটপ দিয়ে থাকে। তবু যারা প্রিমিয়াম ফোন কিনতে চাইছেন না এবং কম দামে ল্যাপটপ খোঁজ করছেন তাদের জন্য আজ আমরা এই পোস্টটি লিখতে যাচ্ছি। এই পোস্টে আমরা একটি ল্যাপটপের কথা বলবো যার দাম 10 হাজার টাকার কম।

আমরা কথা বলছি i-Life ZED Series এর কথা। এই ল্যাপটপটি ফ্লিপকার্টে একমাত্র পাওয়া যাচ্ছে। টাচ স্ক্রিন ডিসপ্লের এই ল্যাপটপের দাম 9,990 টাকা। আপনি যদি সাধারণ কাজের জন্য কোনো ল্যাপটপ খোঁজ করেন তবে i-Life ZED Series আপনার জন্য উপযুক্ত। আসুন জেনে নেই এই ল্যাপটপের স্পেসিফিকেশন সম্পর্কে।

i-Life ZED Series ফিচার :

এই ল্যাপটপে 10.1 ইঞ্চি এইচডি এলইডি আইপিএস টাচ ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ল্যাপটপে পাবেন ইন্টেল এটম Quad Core প্রসেসর, 2 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজ। এই ল্যাপটপের ক্লক স্পিড 1.44 গিগাহাটর্জ, যার সাথে টার্বো বুস্টার দেওয়া হয়েছে। এতে দুটো ইউএসবি পোর্ট এবং একটি মাইক্রো এচডিএমআই পোর্ট আছে।

এই ল্যাপটপটির ওয়েব ক্যামেরা ফিচারের কথা বললে এতে আছে 2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। এছাড়াও দেওয়া হয়েছে 5000mAh ব্যাটারি। এই ল্যাপটপের সাথে কোম্পানি 1 বছরের ওয়ারেন্টি অফার করছে।

আপনি যদি ফ্লিপকার্ট থেকে এই ল্যাপটপটি কেনেন তবে 7500 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাবেন। এছাড়াও এইচডিএফসি ব্যাংক ডেবিট কার্ড গ্রাহকরা 5% ছাড় পাবে। আবার ফ্লিপকার্ট এক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড ও এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকদেরকে 5% অতিরিক্ত ছাড় দেওয়া হবে।

পড়ুন : ল্যাপটপ খোঁজ করছেন? দাম শুরু 10,990 টাকা থেকে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here