অনলাইনে ফোন কিনতে ভয়? Realme X স্পাইডার ম্যান এখন বাড়ির পাশের দোকান থেকে কিনুন

0
611

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি তাদের Realme X এর Spiderman Edition কিছুদিন আগেই লঞ্চ করেছিল । সর্বপ্রথম Realme X এর এই স্পেশাল এডিশন চীনে লঞ্চ করা হয়েছিল। এরপর ফোনটি ভারতে না হয়। তবে রিয়েলমি এক্স এর সাধারণ ভার্সন থেকে স্পাইডার ম্যান এডিশনে কোনো পরিবর্তন আনা হয়নি।

এতদিন Realme X স্পাইডার ম্যান অনলাইনে পাওয়া যাচ্ছিলো। তবে কোম্পানি আজ তাদের সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করেছে আগামী 30 জুলাই এই ফোনটি অফলাইনে পাওয়া যাবে। যদিও প্রথমে কিছু নির্বাচিত শহরেই অফলাইনে পাওয়া যাবে এই ফোনটি। কোম্পানি কোন কোন শহরে Realme X স্পাইডার ম্যান অফলাইনে পাওয়া যাবে তার বিস্তারিত রিয়েলমি কমিউনিটিতে জানিয়ে দেবে।

Realme X স্পাইডার ম্যান ফোনটি মুক্তা সাদা রঙে লঞ্চ করা হয়েছে। এর সাথে লাল কেস দেওয়া হয়েছে। এই এডিশনে স্পাইডার ম্যানের কিছু থিম ও আছে। যদি আপনি লাল কেস ও থিম বাদ দেন তবে Realme X স্পাইডার ম্যান এডিশনে 8 জিবি র‍্যাম ও 128 জিবি স্টোরেজ পাবেন। সব থেকে বড়ো কথা পুরানো এডিশনের থেকে নতুন এডিশনের দামের বিরাট পার্থক্য রাখা হয়নি। নতুন এই এডিশন ইতিমধ্যেই রিয়েলমির ওয়েবসাইটে লিস্ট করা হয়েছে। ইউজাররা চাইলে প্রি অর্ডারও করতে পারবেন। এই এডিশনের দাম 19,999 টাকা।

Realme X স্পেসিফিকেশন :

রিয়েলমির এই ফোনের ফিচার সম্পর্কে 6.53 ইঞ্চি ফুল এইচডি প্লাস edge-to-edge AMOLED ডিসপ্লে আছে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 2340×1080 পিক্সেল। স্ক্রিনের সুরক্ষার জন্য গরিলা গ্লাস প্রটেকশন দেওয়া হয়েছে। এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা দেওয়ার কারণে নচ নেই। এছাড়াও এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন। প্রসেসরের কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন 710 চিপসেট দেওয়া হয়েছে। এছাড়াও ফোনের সাথে VOOC 3.0 ফাস্ট চার্জিং সহ 3765mAh ব্যাটারি আছে। এই ফোন ColorOS skin এর সাথে Android 9 Pie দ্বারা কাজ করে।

Realme X ফোনের ক্যামেরার কথা বললে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রথমটি 48 মেগাপিক্সেলের এবং দ্বিতীয়টি 5 মেগাপিক্সেলের। এই ক্যামেরার সাথে AI, নাইট মোড, স্লো মোশন মোডের মতো ফিচার পাবেন। সেলফির জন্য এই ফোনে 16 মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা আছে। রিয়েলমি জানিয়েছে তারা ক্যামেরায় Sony IMX471 সেন্সর দিয়েছে।

পড়ুন : Redmi K20 নাকি Realme X? জেনে নিন আপনি কোনটা কিনবেন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here