আবার জিওফোনে ধরলো আগুন, কয়েকমাসের মধ্যে এই নিয়ে তৃতীয়বার

0
267

উত্তরাখণ্ডের এক জিও ফোন ব্যবহারকারী অভিযোগ করেছে যে তার ফোনের ব্যাটারিতে আচমকাই আগুন ধরে গেছে। যদিও সেই মুহূর্তে ফোনটি তার থেকে দূরে রাখা ছিল। এমনকি ফোনটি কোনো চার্জেও বসানো ছিল না। ওই ব্যবহারকারী একটি টুইটের মাধ্যমে এই অভিযোগ করেছে। এই টুইট দেখার পর 91 মোবাইলস জিও কাস্টমার কেয়ারে যোগাযোগ করলে তারা জানায়, সমস্যাটি ব্যবহারকারির সাথে কথা বলে মিটিয়ে নেওয়া হবে। এরপর কোম্পানি আশ্বাস দেয় তারা পুরো ঘটনা খতিয়ে দেখবে।

টুইটে উত্তরাখণ্ডের অতুল কোঠারি বলেছেন, হঠাৎ সে একটি বিস্ফোরণের শব্দ শুনতে পায়। এরপর সেখানে সে গিয়ে সে তার জিওফোনের ব্যাটারি ও যন্ত্রাংশকে জ্বলতে দেখে। সে আরো জানায়, কোম্পানির দেওয়া চার্জার থেকেই সে ফোনটি চার্জ করতো এবং কখনোই বাজারের চার্জার ব্যবহারকার করেনি। এই অভিযোগের সত্যতা মেনে কোম্পানি তড়িঘড়ি অভিযোগকারীকে নতুন জিও ফোন দিয়ে দেয়।

জিও ফোন নিয়ে অভিযোগ নতুন নয়। এর আগেও গত মে মাসে একজন অভিযোগ করেছিলেন যে ভিডিও কল করার সময় ফোন ব্লাস্ট করে তার তিনটে আঙ্গুল নষ্ট হয়ে গেছে। এই অভিযোগকারী বেঙ্গালুরুর বাসিন্দা ছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী উদয়পুরে জিও ফোন ব্লাস্ট করে একজন 60 বছরের বৃদ্ধের মৃত্যু হয়।

তথ্যসূত্র : 91 মোবাইলস

পড়ুন : জিওকে কড়া টক্কর BSNL এর, কম খরচে 270 দিন আনলিমিটেড কল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here