রিচার্জ না করলে 7 দিন পর থেকে বন্ধ হবে ইনকামিং কলের সুবিধা

0
402

টেলিকম কোম্পানি এয়ারটেল এবার এমন একটি পদক্ষেপ নিলো যার ফলে গ্রাহক সংখ্যা বাড়ার বদলে কমবে। আসলে কোম্পানি তাদের ইনকামিং ভয়েস কলের ভ্যালিডিটি কমিয়ে দিয়েছে। আগে যেখানে ইনকামিং ভয়েস কলের ভ্যালিডিটি ছিল 15 দিন, এবার থেকে তা কমিয়ে 7 দিন করা হয়েছে।

সম্প্রতি কোম্পানি তাদের মিনিমাম রিচার্জ প্ল্যানে বেশ কিছু বদল ঘটিয়েছে। এতদিন এয়ারটেল গ্রাহকরা প্ল্যান শেষ হওয়ার পর 15 দিন পর্যন্ত ইনকামিং কলের সুবিধা ভোগ করতো, অর্থাৎ 15 দিন পর্যন্ত তার কাছে কল আসতো। কিন্তু নতুন নিয়মে রিচার্জ শেষ হওয়ার 7 দিন পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে।

টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী, প্ল্যান শেষ হওয়ার পরও 7 দিন পর্যন্ত ইনকামিং কলের সুবিধা ভোগ করবে গ্রাহকরা। কিন্তু এরপর তাকে এই সুবিধা পেতে হলে রিচার্জ করতে হবে। ভ্যালিডিটি শেষ হওয়ার পর গ্রাহকের অ্যাকাউন্টে যদি ব্যালান্স থেকেও থাকে তবুও এই সুবিধা সে আর পাবেনা।

এয়ারটেল, ভোডাফোন আইডিয়ার মিনিমাম রিচার্জ প্ল্যান :

এয়ারটেল, ভোডাফোন আইডিয়া 35 টাকা, 65 টাকা এবং 95 টাকা রিচার্জ প্ল্যানে একই রকম সুবিধা দেবে।35 টাকা রিচার্জে গ্রাহকরা 100MB ইন্টারনেট ডেটা সহ 26 টাকা টকটাইম পাবে।যেখানে কল চার্জ হবে 2.50 পয়সা /সেকেন্ড।আবার 65 টাকা এবং 95 টাকা রিচার্জ প্ল্যানে যথাক্রমে 55 টাকা 95 টাকা টকটাইম দেওয়া হবে। যেখানে 100MB ইন্টারনেট ডেটা সহ কল চার্জ হবে 1 পয়সা /সেকেন্ড।

এয়ারটেল 23 টাকার মিনিমাম রিচার্জ প্ল্যান :

এয়ারটেল 23 টাকার আরেকটি মিনিমাম রিচার্জ প্ল্যান এনেছে। যার বৈধতা 28 দিন। অন্য প্ল্যানগুলি থেকে এর পার্থক্য হলো এখানে গ্রাহকদের কোনো টকটাইম দেওয়া হবে না।

পড়ুন : টাটা স্কাইকে টেক্কা দিতে দাম কমলো এয়ারটেল সেট টপ বক্সের

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here