স্যামসাং আনছে তিনটি ডিসপ্লের ফোন, একের উপর একটি থাকবে স্ক্রিন

0
298

স্মার্টফোন কোম্পানিগুলো গত কয়েক বছরে বিভিন্ন ডিজাইনের স্মার্টফোন বাজারে এনেছে। প্রতিটি কোম্পানি চেষ্টা করে একটু ভিন্ন ধরণের ডিজাইনের পেটেন্ট নিতে যাতে অন্য কোম্পানি সেই ডিজাইনের ফোন বাজারে না আনতে পারে। এমনই দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং নতুন একটি ডিজাইনের পেটেন্ট করিয়েছে। মনে করা হচ্ছে স্যামসাং এই নতুন ডিজাইন তাদের আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ব্যবহার করবে।

ফোনে হবে তিনটি ডিসপ্লে :

স্যামসাং যে নতুন ডিজাইনের পেটেন্ট করিয়েছে তাতে ফোনে একটি নয়, বরং তিনটি ডিসপ্লে থাকবে। কোম্পানি এই ডিজাইনের পেটেন্ট গত বছরের আগস্টে ফাইল করেছিল এবং এই বছরের মার্চে কোম্পানি এর পেটেন্ট পায়।

ডিজাইনের রেন্ডার সামনে এসেছে :

এই ডিজাইনের একটি রেন্ডার লেটসগো ডিজিটাল সামনে এনেছে। এই রেন্ডারে ফোনের ডিজাইন সম্পর্কে একটি ধারণা দেওয়া হয়েছে। ফোনের নীচে একটি ধাতব রড ব্যবহার করা হয়েছে যা ফোনের তিনটি অংশকে সংযুক্ত রাখে।

ডিজাইনটি দেখে বলা যাচ্ছে যে ব্যবহারকারীরা এই ফোনের তিনটি ডিসপ্লে তার পছন্দের ডান বা বাম দিকে স্ক্রল করতে পারবে। ফোনের নীচের অংশটি গোলাকার আকারে রয়েছে, যা এটিকে আরো ভালো দেখতে করেছে।

লঞ্চের তারিখ জানানো হয়নি :

ছবিটি যত্ন সহকারে দেখলে আপনি দেখতে পাবেন যে এতে কোনও ক্যামেরা সেন্সর বা বাটন দেওয়া হয়নি। এরসাথে ফোনের পিছনটা মসৃন দেখাচ্ছে। এই ডিজাইনের সাথে স্যামসাং কবে নতুন ফোন আনবে তা এখনো জানা যায়নি।

পড়ুন : স্যামসাং থেকে ভিভো-র অগাস্ট মাসে এই ফোনগুলো ভারতে আসছে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here