হুয়াওয়ের পর ভিভো আনছে 5G স্মার্টফোন, নাম ও দাম সবার প্রথম জেনে নিন

0
576

এ বছরে বার্সোলোনায় আয়োজিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ভিভো তাদের প্রথম 5G ফোন লঞ্চ করার কথা ঘোষণা করছিলো। সম্প্রতি কোম্পানির এই ফোন সম্পর্কে বেশ কিছু তথ্য আমাদের কাছে এলো। রিপোর্ট অনুযায়ী এই ফোনের নাম হবে Vivo IQOO Plus 5G । এই ফোনে 8 জিবি র‌্যাম ও 128 জিবি স্টোরেজ থাকবে। ঘটনা হলো এই ফোনের দাম ও ফিচার নিয়ে একটি ছবি ইন্টারনেটে ফাঁস হয়েছে। সেখানে ফোনটির কোন স্টোরেজের কত দাম এবং ফাস্ট চার্জিং এর কথা বলে আছে। এই পোস্টারে ফোনটির সামনের ডিজাইন দেখা যাচ্ছে যেখানে সেন্ট্রালাইজড পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি ফুল ভিউ ডিসপ্লের সাথে লঞ্চ করা হতে পারে।

এই স্মার্টফোনের সাথে Vivo তাদের 120W ফ্ল্যাশ ফাস্ট চার্জিং প্রযুক্তিও সামনে আনতে পারে। ফাঁস হওয়া পোস্টার অনুযায়ী এই ফোনটির দুটো ভ্যারিয়েন্ট থাকবে –  Vivo IQOO 5G এবং Vivo IQOO Plus 5G  । এর মধ্যে Vivo IQOO Plus 5G ফোনে 44W ফ্ল্যাশ ফাস্ট চার্জিং দেওয়া হতে পারে। এই ফোনটির দাম হবে CNY 4498 ( প্রায় 45,000 টাকা ) । এই স্মার্টফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 855 প্রসেসর থাকবে।

এই ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে 4,500 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এছাড়াও থাকবে 6.41 ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে। যার ডিসপ্লে ডিসপ্লে রেজল্যুশন 2,340X1,080 পিক্সেল এবং আসপেক্ট রেশিও 19.5:9 । ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক Funtouch OS 9 উপর চলবে। রিপোর্টে বলা হচ্ছে Vivo IQOO 5G এবং Vivo IQOO Plus 5G এর মধ্যে ফিচারের বিশেষ বদল দেখা যাবেনা।

পড়ুন : কবে ভারতে আসছে Vivo S1? দাম কত হবে? জেনে নিন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here