যেকোনো রিচার্জেই ভোডাফোন দিচ্ছে আনলিমিটেড কল, ডেটা বা ক্যাশব্যাক

0
919

টেলিকম কোম্পানি Vodafone Idea নতুন একটি রিওয়ার্ড প্রোগ্রাম শুরু করলো। এই প্রোগ্রামে গ্রাহকদেরকে রিচার্জ করার করার পর পরই আনলিমিটেড কল, ক্যাশব্যাক, কলার টিউন, অতিরিক্ত ডেটা দেওয়া হবে। এই রিওয়ার্ড প্রোগ্রাম যে গ্রাহকদেরকে আকর্ষণ করতেই আনা হয়েছে, তা বলার অপেক্ষা রাখেনা। গত শুক্রবার ভোডাফোন ঘোষণা করেছিল যে তাদের গ্রাহক সংখ্যা কমে দাঁড়িয়েছে 320 মিলিয়ন। যার ফলে জিও এখন ভারতের সর্ববৃহৎ টেলিকম অপারেটর। যাদের দখলে আছে প্রায় 334 মিলিয়ন গ্রাহক। সেই কারণেই আবার ভোডাফোন বিভিন্ন অফার এনে তাদের পুরানো জায়গায় ফিরতে চাইছে।

Vodafone Reward প্রোগ্রামে গ্রাহকদেরকে রিচার্জের উপর অতিরিক্ত টকটাইম বা বোনাস কার্ড দেওয়া হবে। এছাড়াও আলাদা অনেক সুবিধা গ্রাহকরা পাবেন। এই প্রোগ্রামে আপনাকে আনলিমিটেড কল, ক্যাশব্যাক, কলার টিউন, অতিরিক্ত ডেটা মিলতে পারে। তবে এই প্রোগ্রামের বিশেষ দিক হলো আপনি যেকোনো রিচার্জে এই সুবিধা পেতে পারেন। অর্থাৎ আপনি যেকোনো প্ল্যান রিচার্জ করেই আনলিমিটেড কল করার সুবিধা পেতে পারেন।

ভোডাফোন Reward Program ব্যবহার করার জন্য ব্যবহারকরীকে *999# ডায়াল করতে হবে। এখানে আপনি রিওয়ার্ডের ব্যাপারে তথ্য পেয়ে যাবেন। এছাড়াও আপনি My Vodafone অ্যাপে গিয়ে রিওয়ার্ড ক্লেম করতে পারেন। রিচার্জের 72 ঘন্টার মধ্যে আপনি আপনার রিওয়ার্ড পেয়ে যাবেন।

পড়ুন : জিও নাকি এয়ারটেল নাকি ভোডাফোন? কম দামে কে দেয় বেশি ইন্টারনেট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here