অনলাইন ফুড ডেলিভারি ব্যবসায় নামছে Amazon

0
206

ভারতের বৃহত্তম ই-কমার্স সাইট আমাজন এবার অনলাইন ফুড ডেলিভারি ব্যবসা শুরু করতে যাচ্ছে। রিপোর্ট অনুযায়ী কোম্পানি এই বছরের তৃতীয় কোয়ার্টারে এই পরিষেবা আনবে। আপনাকে জানিয়ে রাখি এবছরের তৃতীয় কোয়ার্টার শুরু হচ্ছে সেপ্টেম্বর মাস থেকে। ফলে আর কয়েকমাসের মধ্যেই Swiggy ও Zomato-র বড়ো প্রতিদ্বন্দ্বী হয়ে আসছে Amazon।

ভারতে অনলাইন ফুড ডেলিভারি ব্যবসা চালু করার জন্য কোম্পানি ইতিমধ্যেই Catamaran এর সাথে কাজ শুরু করেছে। এই Catamaran এর স্থাপনা করেছেন Infosys এর ফাউন্ডার নারায়ণ মূর্তি। রিপোর্টে এও জানানো হয়েছে এই পরিষেবার জন্য স্টাফ ও খুঁজতে শুরু করেছে আমাজন।

এদিকে Business Standard দ্বারা প্রকাশিত আরেকটি রিপোর্ট অনুযায়ী আমাজন UberEats কিনতে পারে। প্রসঙ্গত UberEats হলো Uber টেকনোলোজির ফুড ডেলিভারি সার্ভিস, যাকে 2017 সালে লঞ্চ করা হয়েছিল। কোম্পানি প্রথমে প্রাইম মেম্বারদের জন্য এই পরিষেবা চালু করতে পারে।

টেকনোলজির দুনিয়ায় জনপ্রিয় কোম্পানি, আমাজন মনে করে ফুড ডেলিভারি সার্ভিস আনার ফলে তাদের ই-কমার্স সাইটে আগের থেকে বেশি লোক আসবে। সাথে প্রথম থেকেই 10 মিলিয়ন গ্রাহক দ্বারা ব্যবহৃত প্রাইম মেম্বারশিপে এই পরিষেবা যুক্ত করলে আরও মানুষকে জড়ো করা যাবে এবং আয় ও বাড়বে।

পড়ুন : Amazon প্রাইম ডে সেলে এই ফোনগুলো সস্তায় পাবেন, দেখুন পুরো লিস্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here